• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভুলেও শুক্রবার এই কাজগুলি করবেন না, মা লক্ষ্মী রেগে যান

Google Oneindia Bengali News

শুক্রবার সম্পদের দেবী লক্ষ্মীর দিন। তাই এদিন তাঁকে পুজো করা খুব ভালো। এই দিন ভগবানের পুজো করে মা লক্ষ্মী খুব খুশি হন। সেই সঙ্গে এমন কিছু জিনিস আছে তা এড়িয়ে চলুন। এই কাজগুলো করলে দেবী লক্ষী আপনার ওপর বিরক্ত হন। তাহলে জেনে নিন। শুক্রবার ভুল করেও এই কাজগুলো কিন্তু কখনোই করবেন না। তাহলে জীবনে কখনও ভালো হবে না। জেনে নিন সেগুলি কী কী।

কাউকে টাকা ধার দেবেন না

কাউকে টাকা ধার দেবেন না

শুক্রবার কাউকে টাকা ধার দেবেন না। ঋণের লেনদেন করবেন না। দেবী লক্ষ্মীকে ক্রুদ্ধ হন। এছাড়া বিশ্বাস করা হয় তা দিলে ফেরত পাওয়া যায় না। সেটি ফেরত পেতে জীবনে অনেক অসুবিধা দেখা দেয়।

কোনোও নারীকে অপমান করবেন না

কোনোও নারীকে অপমান করবেন না

শুক্রবার ভুল করেও কোনোও নারীকে অপমান করবেন না। এমনটা করলে আপনার বড় আর্থিক ক্ষতি হতে পারে। এতে দেবী লক্ষ্মী খুব রেগে যান। তার কৃপা থেকে আপনি দূরে সরে যেতে পারেন। জীবনে নেমে আসবে আর্থিক ক্ষতি।

কাউকে চিনি দেবেন না

কাউকে চিনি দেবেন না

শুক্রবারে কাউকে চিনি দেবেন না। এটি করলে কুণ্ডলীর চন্দ্র দুর্বল হয়ে পড়ে। যা মানসিক চাপ সৃষ্টি করে। এছাড়া শুক্র গ্রহও দুর্বল হয়। যার কারণে জীবনে অসুবিধা ও দুঃখ-কষ্ট রয়েছে। চাকরির ক্ষেত্রে আর্থিক অবস্থার অসুবিধা দেখা দেবে।

 শুক্রবারে আমিষ-অ্যালকোহল খাবেন না

শুক্রবারে আমিষ-অ্যালকোহল খাবেন না

শুক্রবারে আমিষ-অ্যালকোহল খাবেন না। লক্ষ্মী বা অন্য কোন দেবতার পুজো করলে তা খুব খারাপ। এতে মা লক্ষ্মী রেগে যান। দেবতাদের আশীর্বাদ পেতে, একজনকে সর্বদা সাত্ত্বিক খাবার খেতে হবে এবং নেশা থেকে দূরে থাকতে হবে। অন্যথায় শনি, রাহু-কেতুর প্রকোপ পড়তে পারে আপনার জীবনে।

বাড়িঘর সবসময় পরিষ্কার রাখুন

বাড়িঘর সবসময় পরিষ্কার রাখুন

বাড়িঘর সবসময় পরিষ্কার রাখা উচিত। তবে বিশেষ করে শুক্রবারে এই বিষয়টি মাথায় রাখুন। এই দিনে রান্নাঘর, পুজোর ঘর, প্রধান দরজা ইত্যাদি পরিষ্কার করুন। প্রধান দরজায় গরুর ঘির প্রদীপ জ্বালান।

 শুক্রবারে কারোর সঙ্গে ঝগড়া করবেন না

শুক্রবারে কারোর সঙ্গে ঝগড়া করবেন না

শুক্রবারে কারোর সঙ্গে ঝগড়া করবেন না। শুক্রবারেও ঘরে ঝগড়া করবেন না। যেখানে অশান্তি থাকে সেখানে মা লক্ষ্মী কখনই বাস করেন না। পারিবারিক জীবনে নেমে আসে অনেক অশান্তি। এগুলি করলে মা লক্ষ্মী আপনাকে আশীর্বাদ করবেন। আর্থিক দিকে লাভ হবে।

নির্জলা একাদশী কবে?‌ এক ঝলকে জেনে নিন তারিখ, সময়, পুজোর নিয়মনির্জলা একাদশী কবে?‌ এক ঝলকে জেনে নিন তারিখ, সময়, পুজোর নিয়ম

English summary
do not do some things in friday say astrology beacuse maa laxmi will be angry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X