• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

করোনার সাম্প্রতিক সেকেন্ড ওয়েভ কবে সম্পূর্ণ কেটে যাবে! জ্যোতিষ মতে বড় দাবি

Google Oneindia Bengali News

করোনার দ্বিতীয় স্রোতের ঢেউ গোটা দেশে ভয়াবহ আকার নিচ্ছে। শুধু তাই নয়, এই অতিমারী সঙ্গে বাড়বাড়ন্ত রয়েছে ব্ল্যাক ফাঙ্গাসের মতো মহামারীর দাপট। এই পরিস্থিতিতে দিল্লির সিনিয়ন রেল অফিশিয়াল তথা নামী জ্যোতিষ ডক্টর নবনীত কুমার পেশ করেছেন নিজের জ্য়োতিষ গণনা।

 নবনীত শর্মার কিছু ভবিষ্যদ্বাণী

নবনীত শর্মার কিছু ভবিষ্যদ্বাণী

এর বহু আগে নবনীত শর্মা দাবি করেন, ২০২০ সালে এপ্রিল ৬ থেকে মে মাসের ৩ তারিখের মধ্যে দেশে ভয়াবহ পরিস্থিতি তৈরি হবে। তাঁর সই গণনা ছিল ২০২০ সালের ১৫ মার্চের। এর সঙ্গেই তিনি বলেছিলেন, সেই সময় হাসপাতালে রোগী ভর্তি বেশি হলেও , মৃতের সংখ্যা কম হবে কোনও এক মড়কের কারণে। এবার ২০২১ সালের ভয়াবহ করোনার দ্বিতীয় স্রোত নিয়ে বক্তব্য রাখছেন নবনীত শর্মা।

 ভারতে কবে থেকে আশার আলো?

ভারতে কবে থেকে আশার আলো?

নবনীত শর্মার ভবিষ্যদ্বাণী বলছে, জুন মাসের ২ তারিখ থেকে ভারতের করোনার দ্বিতীয় স্রোত কিছুটা শান্ত হতে থাকবে। সেই সময় কর্কটে মঙ্গলের প্রবেশ হচ্ছে। এই রাশিতা এরপর মঙ্গল দুর্বল হতে থাকবে। আর তারই প্রভাব দেশের করোনা পরিস্থিতিতে দেখা যাবে।

জুলাই মাস থেকে কি মিলবে স্বস্তি?

জুলাই মাস থেকে কি মিলবে স্বস্তি?

একদিকে বিজ্ঞানভিত্তিক সূত্র মডেল বলছে, যে পরিস্থিতি দিয়ে ভারতের করোনার দ্বিতীয় স্রোত যাচ্ছে, তাতে এই দ্বিতীয় স্রোত সম্ভবত জুলাই মাসে কাটবে। অন্যদিকে, নবনীত শর্মার ভবিষ্যদ্বাণী বলছে, ২০২১ , ১০ জুলাই থেকে মঙ্গলের সদস্তক অবস্থান শুরু হবে। যা ২০ জুলাই পর্যন্ত চলবে। এর সঙ্গেই করোনার দ্বিতীয় স্রোতের প্রভাব ২০ জুলাই থেকে কমবে।

২০২১ এ প্রভাব থাকবে প্রাকৃতি দুর্যোগের!

২০২১ এ প্রভাব থাকবে প্রাকৃতি দুর্যোগের!

জ্যোতিষবিদ বলছেন, বিক্রমী সম্বত অনুসার এই বছরে রাজাও মঙ্গল ও মন্ত্রীও মঙ্গল। ফলে গোটা বছরের উত্থান, পতন নির্ভর করবে মঙ্গলের ওপর। এরফলে এবছরে ভূমিকম্প, ভূমি ধস, দাবানল সহ বহু প্রাকৃতিক ঘটনায় বিপর্যস্ত থাকার সম্ভাবনা রয়েছে দেশের।

ফের বদলালো আছড়ে পড়ার সময়! ঘূর্ণিঝড় ইয়াসের অবস্থান কোথায়, বার্তা আবহাওয়া দফতরেরফের বদলালো আছড়ে পড়ার সময়! ঘূর্ণিঝড় ইয়াসের অবস্থান কোথায়, বার্তা আবহাওয়া দফতরের

Recommended Video

Covid 19 Update : দক্ষিণ ২৪ পরগনাঃ গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১২২২ জন

English summary
Covid second wave astrology prediction says it Might end in October
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X