• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নিয়মিতভাবে করুন এই কাজগুলি, আপনার ঘুমিয়ে থাকা ভাগ্য দৌড়াবে

Google Oneindia Bengali News

এই পৃথিবীতে সকলেই সুখী হতে চায়। নিজেকে সুখী ও সমৃদ্ধ করার জন্য মানুষ দিন রাত এক করে দৌড়ঝাঁপ করে তাও খুব কম লোকই রয়েছে যাদের ভাগ্যে সুখ-সমৃদ্ধি, অর্থসুখ থাকে। আপনিও যদি সুখী হতে চান তাহলে আজকে আমরা আপনাকে সেরকমই কিছু জ্যোতিষ উপায় বলতে চলেছি, যেগুলি করলে আপনি সুখ-সমৃদ্ধি প্রাপ্তি করবেন। আসুন জেনে নিন সেই উপায়গুলি কী কী।

উত্তর–পূর্বদিকে মুখ করে খাবার খান

উত্তর–পূর্বদিকে মুখ করে খাবার খান

জ্য়োতিষ শাস্ত্র মতে যদি আপনি সুখী হতে চান তাহলে যখনই আপনি খাবার খাবেন আপনার মুখ যেন সর্বদা উত্তর বা পূর্ব দিকে থাকে। ভোজন করার সময় পা থেকে জুতো ও চপ্পল খুলে রাখুন। খাবারের প্রথম গ্রাস খাওয়ার সময় মা অন্নপূর্ণা ও অন্ন দেবতাকে ধন্যবাদ দিন, যাঁদের জন্য এই খাবার আপনি পেয়েছেন।

সকালে উঠে দাঁত ও মুখ ধুয়ে ফেলুন

সকালে উঠে দাঁত ও মুখ ধুয়ে ফেলুন

হিন্দু ধর্মগ্রন্থের মতে সকালে ওঠার পর ভালো করে মুখ ধুয়ে দাঁত মাজুন। এরপরই কোনও খাবার বা পানীয় গ্রহণ করুন। স্নান না করে কোনও ধার্মিক কাজ করবেন না, কোনও ধার্মিক বইকে ছোঁবেন না। বাড়ির পুজোর ঘরেও ঢুকবেন না। স্নান না করে এইসব করাকে অশুভ বলে মনে করা হয় আর এরজন্য বাড়িতে ধন-বৈভবের অভাব ঘটে।

গঙ্গাজল বাড়িতে ছেটান

গঙ্গাজল বাড়িতে ছেটান

জ্যোতিষ মতে বাড়ির ইশাণ কোণে গঙ্গাজল অবশ্যই রাখুন। এই গঙ্গাজল মাঝে মাঝে ঘরের সব অংশে ছড়িয়ে দিন। এতে নেতিবাচক শক্তি বাড়ি থেকে চলে যায় এবং বাড়িতে ইতিবাচকতা বজায় থাকে।

সকাল–সন্ধ্যায় পুজোর ঘরে প্রদীপ জ্বালান

সকাল–সন্ধ্যায় পুজোর ঘরে প্রদীপ জ্বালান

বাড়ির মন্দিরে সকাল-সন্ধ্যা প্রদীপ জ্বালিয়ে পুজো করতে ভুলবেন না। রবিবার, একটি গুল্ম গাছের শিকড় বাড়িতে এনে যথাযথভাবে পুজো করুন। তারপর এটি আপনার নিরাপদে বা যেখানে আপনি টাকা রাখবেন সেখানে রাখুন। এমনটা বিশ্বাস করা হয় যে এই প্রতিকারে ঘরে অর্থের প্রবাহ বাড়তে থাকে।

শুকনো ফুল প্রবাহিত জলে ভাসিয়ে দিন

শুকনো ফুল প্রবাহিত জলে ভাসিয়ে দিন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বাড়িতে ভগবানকে অর্পণ করা ফুলগুলি শুকিয়ে গেলে কিছু কাগজে সম্মানের সঙ্গে মুড়ে প্রবাহিত নদী বা খালে ফেলে দিন। যদি আশেপাশে কোন নদী ও খাল না থাকে, তাহলে একটি পরিষ্কার জায়গা খুঁড়ে সেখানে শ্রদ্ধা সহকারে ফুলগুলি পুঁতে দিন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌
‌‌‌‌

অগাধ ধন–সম্পত্তি পেতে চান?‌ রাখী উৎসবের দিন করুন এই উপায়, কৃপা পাবেন মা লক্ষ্মীরঅগাধ ধন–সম্পত্তি পেতে চান?‌ রাখী উৎসবের দিন করুন এই উপায়, কৃপা পাবেন মা লক্ষ্মীর

English summary
Doing these things regularly keeps the home happy and prosperous
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X