• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহালক্ষ্মীর প্রতিকারের নিয়ম পালন করলে দূর হবে ঋণের সমস্যা, নজর রাখুন প্রতিবেদনে

Google Oneindia Bengali News

প্রথমত, বিশেষ করে মনে রাখবেন যে আপনি মঙ্গলবার থেকে ঋণের কিস্তি পরিশোধ করা শুরু করবেন। জীবনে উত্থান-পতন আছে। কখনো টাকার বৃষ্টি হয়, কখনো অর্থের অভাব হয়, যখন অর্থের অভাব হয় তখন ঋণ, ধার-দেনার সন্মুখীন হতে হয়। কিন্তু প্রত্যেকেই চেষ্টা করেন যে ঋণ যেন জীবনের পথকে কঠিন করে না দেয় এবং তা সময়মতো পরিশোধ করা যায়। পণ্ডিত সুরেশ শ্রীমালী আমাদের এমন কিছু সহজ সমাধান বা প্রকারের কথা জানিয়েছেন,যেগুলো মেনে চললে আমরা তাড়াতাড়ি ঋণমুক্ত হতে পারবো। পূর্ণ বিশ্বাসের সাথে প্রতিকারের নিয়ম পালন করলে, তা আরো কার্যকর হবে। এই বিশেষ ব্যবস্থাগুলি আপনার জীবনকে টেনশনমুক্ত করে তুলবে। চলুন জেনে নিই সেইসব জাদুকরী প্রতিকার যা আপনাকে ঋনের বোঝা থেকে মুক্তি দেবে।

মহালক্ষ্মীর প্রতিকারের নিয়ম পালন করলে দূর হবে ঋণের সমস্যা,নজর রাখুন প্রতিবেদনে

ঋণ থেকে মুক্তি পেতে কী করবেন

বিশেষ করে মনে রাখবেন যে আপনি মঙ্গলবার থেকে ঋণের সেই কিস্তি পরিশোধ করা শুরু করবেন। এবার বিশেষ ব্যবস্থার কথা বলি, ঋণের প্রথম কিস্তি দেওয়ার আগে বিকেলে হনুমান মন্দিরে কিছু প্রসাদ অর্পন করবেন।

খাঁটি জুঁই তেলের প্রদীপ, চন্দনের ধূপকাঠি, হলুদ ফুলের মালা এবং গুগুলের ধূপ নিবেদন করবেন।

ঋণ পাওয়ার পর, প্রথমে মন্দিরে গিয়ে কিছু ঋণের পরিমাণ দিয়ে ভগবানকে প্রসাদ নিবেদন করুন এবং অনুরোধ করুন যে আপনি বাধ্য হয়ে ঋণ নিয়েছেন, প্রভু দয়া করে শীঘ্রই এই ঋণ থেকে মুক্তি দিন। ঋণমুক্ত না হওয়া পর্যন্ত প্রতিদিন নিয়মিত ঋণী শ্রী গণেশ স্তোত্র, ঋণমোচক মঙ্গল স্তোত্র ও কবচ পাঠ করতে থাকুন। এর প্রভাবে, আপনি খুব দ্রুত ঋণ পরিশোধ করা শুরু করতে পারেন।


বাড়ি তৈরির জন্য ঋণ নেওয়ার আগে এটি করতে ভুলবেন না


আপনি যদি বাড়ি তৈরির মতো শুভ কাজের জন্য ঋণ নিচ্ছেন, তাহলে অবশ্যই একটি বিশেষ প্রতিকার পালন করুন।

গৃহ নির্মাণের সময় যথাযথভাবে শক্তিযুক্ত 'শ্রী যন্ত্র', 'বাস্তুদোষ নির্বাণ যন্ত্র' এবং 'শ্রী মঙ্গল যন্ত্র'কে বাড়িতে স্থান দিতে হবে।

মঙ্গলবার ঋণের প্রথম কিস্তি দিন, সেইসাথে এক কোয়ার্টার মিটার লাল কাপড়ে ৯০০ গ্রাম লাল মসুর ডাল রাখুন এবং কাউকে দান করুন। পর পর তিনটি মঙ্গলবার এই নিয়ম পালন করুন। মনে রাখবেন যে তাদের কাছের কাউকে মসুর ডাল দিন, যারা মঙ্গলবার এই নিয়ম পালন করেন। প্রতিকারটি আরও কার্যকর হবে।

কেউ করবেন লাভ, কেউ থাকবেন লোকসানে, জেনে নিন আগামী সপ্তাহ কেমন কাটবে আপনারকেউ করবেন লাভ, কেউ থাকবেন লোকসানে, জেনে নিন আগামী সপ্তাহ কেমন কাটবে আপনার

English summary
astrology easy tips to get rid of debt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X