• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌মে মাসে ৪টে বড় গ্রহের গোচর, যার শুভ প্রভাব দেখা দেবে এই পাঁচ রাশিদের ওপর

Google Oneindia Bengali News

‌এপ্রিল মাসে যেখানে সমস্ত ৯টি গ্রহের রাশি পরিবর্তন হয়েছিল, সেখানে এই মাসে অর্থাৎ মে মাসেও ৪টে বড় গ্রহের রাশি পরিবর্তন হবে। এই চারটে গ্রহের মধ্যে সূর্য, মঙ্গল, বুধ ও শুক্র এই চারটে গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে। বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহের রাশি পরুবর্তন প্রত্যেক রাশির জীবনে গভীর প্রভাব ফেলে। আসুন জেনে নেওয়া যাক মে মাসে কবে কবে গ্রহের রাশি পরিবর্তন হবে আর এর প্রভাব আপনার জীবনে কেমনভাবে পড়বে।

চন্দ্রের রাশি পরিবর্তন

চন্দ্রের রাশি পরিবর্তন

বৈদিক জ্যোতিষ অনুসারে সব গ্রহদের মধ্যে একমাত্র চন্দ্র সবচেয়ে কম দিনের মধ্যে রাশি পরিবর্তন করে। চন্দ্র দিনের এক চতুর্থাংশের মধ্যেই রাশি পরিবর্তন করে নেয়।

সূর্যের রাশি পরিবর্তন

সূর্যের রাশি পরিবর্তন

সূর্যের রাশি পরিবর্তন প্রত্যেক মাসে হয়। সূর্যদেব ১৪ এপ্রিল থেকে নিজের উচ্চ রাশি মেষে বিরাজ করে রয়েছেন। এই রাশিতে ১৪ মে পর্যন্ত থাকবে এবং ১৫ মে সকালে বৃষ রাশিতে প্রবেশ করবে।

 মঙ্গলের রাশি পরিবর্তন

মঙ্গলের রাশি পরিবর্তন

মঙ্গল গ্রহটি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। ৭ এপ্রিল থেকে মঙ্গল এই রাশিতে রয়েছে। তারপর ১৭ মে, ২০২২ তারিখে, এটি সকালে মীন রাশিতে গোচর করবে। এটি ২৭ জুন ২০২২ পর্যন্ত এই রাশিতে থাকবে এবং তারপর এটি মেষ রাশিতে আসবে।

বুধের রাশি পরিবর্তন

বুধের রাশি পরিবর্তন

বাণী ও বুদ্ধির গ্রহ ২৫ এপ্রিল ২০২২ পর্যন্ত বৃষ রাশিতে গিয়েছে এবং ১০ মে এই গ্রহ বক্র হয়ে যাবে এবং ৩ জুন থেকে মার্গী চালে চলবে।

বৃহস্পতির গোচর

বৃহস্পতির গোচর

এই মাসে বৃহস্পতির রাশি পরিবর্তন হবে না। বৃহস্পতি ১৩ মাসে তার রাশি পরিবর্তন করে। গত ১৩ এপ্রিল ২০২২ থেকে, বৃহস্পতি তার নিজের রাশি মীন রাশিতে গোচর করেছে।

শুক্রের রাশি পরিবর্তন

শুক্রের রাশি পরিবর্তন

২৭ এপ্রিল থেকে, শুক্র গ্রহ, যা সুখ এবং গৌরব দেয়, ২৭ এপ্রিল, ২০২২ থেকে মীন রাশিতে রয়েছে। ২৩ মে, এটি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে যাত্রা শুরু করবে।

শনির রাশি পরিবর্তন

শনির রাশি পরিবর্তন

এই মাসে শনির রাশির কোনও পরিবর্তন হবে না। ৩০ বছর পর, শনি মকর রাশি ছেড়ে ২৯ এপ্রিল ২০২২ তারিখে তার আসল ত্রিভুজ চিহ্ন কুম্ভ রাশিতে প্রবেশ করে। শনি ৫ জুন কুম্ভ রাশিতে বক্র চালে থাকবে এবং ১৩ জুলাই ২০২২ সালে পুনরায় মকর রাশিতে প্রবেশ করবে এবং ১৭ জানুয়ারী ২০২৩-এ সম্পূর্ণরূপে কুম্ভ রাশিতে আসবে।

 রাহু–কেতুর রাশি পরিবর্তন

রাহু–কেতুর রাশি পরিবর্তন

১৮ মাসে রাহু-কেতু রাশি পরিবর্তন করে। গতমাসে এই দুই ছায়া গ্রহ রাশি পরিবর্তন করেছে।

রাশিদের ওপর প্রভাব

রাশিদের ওপর প্রভাব

শুভ প্রভাব:‌ বৃষ, কন্যা, তুলা, মকর ও মীন রাশি

অশুভ প্রভাব:‌ মেষ, মিথুন, কর্কট, সিংহ, ধনু, বৃশ্চিক ও কুম্ভ রাশি

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

অক্ষয় তৃতীয়ায় বদলে যাবে ভাগ্য, এইসব রাশির জাতকদের উপর থাকবে মা লক্ষ্মীর কৃপা অক্ষয় তৃতীয়ায় বদলে যাবে ভাগ্য, এইসব রাশির জাতকদের উপর থাকবে মা লক্ষ্মীর কৃপা

English summary
4 planets transit in may month these zodiac sign gets benefits
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X