• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খেলা বদলাল বিগ বসে, আলির কোন সিদ্ধান্ত হতবাক করল রুবিনা–জ্যাসমিনকে দেখুন

আগেই বিগ বস ১৪–এর সঞ্চালক সলমন খান বলেছিলেন যে বিগ বসের খেলা যত এগোবে ততটাই শক্ত হয়ে উঠবে অবং সদস্যদের আসল চেহারা প্রকাশ পাবে। ইতিমধ্যে এই খেলা আধা রাস্তায় চলে এসেছে। প্রত্যেকটা দিন যত এগোচ্ছে ততই বিগ স ১৪–এর ঘর উত্তপ্ত হয়ে উঠছে এবং সদস্যা প্রতিদিনই ঘরছাড়া হওয়ার ভয়ে রয়েছেন। এখন শেষ পর্যন্ত কারা কারা টিকে যাবেন সেটাই দেখার।

খেলা বদলাল বিগ বসে, আলির কোন সিদ্ধান্ত হতবাক করল রুবিনা–জ্যাসমিনকে দেখুন

রবিবারই বিগ বস থেকে বেরিয়ে যান শার্দুল পণ্ডিত। এই এভিকশনের পর সকলেই নিজেদের নিজেদের গুটি সাজাতে শুরু করে দিয়েছেন। দিওয়ালি শেষ হয়ে গেলেও বিগ বসের বাড়িতে এখনও বাজি ফাটানো শেষ হয়নি। এখন অনেক বাজি ফাটার আছে। সোমবারের পর্বে দেখা যাবে, সবচেয়ে বড় বাজি কিভাবে ঝড়ে পরিণত হয়। সোমবার নমিনেশনের দিন। এই দিনেই বোঝা যায় যে কার সঙ্গে কার বন্ধুত্ব কতটা পাকা।

নমিনেশনের সময় সদস্যরা বাড়ির দুই সদস্যকে বৈধ কারণ দেখিয়ে নমিনেট করেন, কিন্তু এবার পুরো খেলাটাই উল্টে যাবে। এবার নমিনেট করার ক্ষমতা দেওয়া হয়েছে শুধু বাড়ির ক্যাপ্টেনকে। আর বাড়ির ক্যাপ্টেন এখন আলি গনি। আলি এবার বাড়ির ছয়জন সদস্যকে নমিনেট করবে আর এই নমিনেশন টাস্ক দেখে অনেকেই অবাক হবেন। নতুন প্রোমোতে দেখা গিয়েছে যে '‌মাস্টারমাইন্ড’‌ আলি প্রথমে কবিতা কৌশিককে নমিনেট করেন। কবিতার মুখের ভাব দেখে এটা বোঝা যায় যে তিনি এটা প্রত্যাশা করেছিলেন।

তবে নতুন এই প্রোমোতে এও দেখা যায় আলি নমিনেট করেছেন জ্যাসমিনের ভালো বন্ধু রুবিনাকে। যা শোনার পর রুবিনা হতবাক এবং আলির থেকে এটা তিনি প্রত্যাশাও করেননি। রুবিনা তাঁর হতাশা জাহির করেন জ্যাসমিনকে এবং বলেন, '‌আলি আমায় নমিনেট করল’‌। জ্যাসমিনও এটা শোনার পর ভাষা হারিয়ে ফেলেন। রুবিনার স্বামী অভিনবও এটা আলির থেকে আশা করেননি। এখানেই শেষ হয় না আলির খেলা। তিনি নিক্কি তাম্বোলি, যাঁর সঙ্গে আলির বন্ধুত্ব হয়েছে সম্প্রতি তাঁকেও নমিনেট করেন।

প্রোমোতে দেখা গিয়েছে যে নিক্কি এ নিয়ে আলির সঙ্গে ঝামেলা করেন। আলি নিজের ক্ষোভ স্বীকার করে জানিয়েছেন যে নিক্কি তাম্বোলি তাঁর নামে কবিতার কাছে নিন্দা করছিলেন, সেটা তিনি জানতে পেরে এটা করেছেন। নতুন এই খেলা স্বাভাবিকভাবেই বিগ বসের বাড়িতে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি করে।

কলকাতাঃ হেস্টিংস অফিসে দিলীপ ঘোষকে ফোঁটা দিলেন অগ্নিমিত্রা পল

English summary
game change in big boss look at rubina jasmine who was shocked by alis decision
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X