• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার মসনদ দখলে বিজেপির তুরুপের তাস 'চাণক্য' শাহ! অমিত-প্রচার ঘিরে কোন স্ট্র্যাটেজিতে গেরুয়া শিবির

  • |

২০১৯ লোকসভা ভোটে কলকাতায় তাঁর হাইভোল্টেজ প্রচারের দিন বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় গোটা শহরে আগুন জ্বলে যায়। সেই ঘটনার স্রোত ধরে বিজেপির ভোটব্যাঙ্কে থাবা বসানোর আপ্রাণ চেষ্টা চালায় ঘাসফুল শিবির। কিন্তু ভোটের ফলাফল অন্য কথা বলেছে। এবার আসন্ন দুটি হাইভোল্টেজ নির্বাচন। আর তার জন্য সেই অমিত শাহকেই তুরুপের তাস করতে চলেছে বিজেপি।

 অমিত শাহের সভা ও বিজেপি

অমিত শাহের সভা ও বিজেপি

২০১৯ সালে কলকাতায় অমিত শাহের সেই হাইভোল্টেজ রোড শোর পর এবার বাংলায় বিজেপির নির্বাচনী প্রচারে ফের অমিত শাহ। করোনার আবহে মঙ্গলবার এই সভা ভার্চুয়াল ভাবে হবে বলে খবর।

 ২০২১ পাখির চোখ

২০২১ পাখির চোখ

২০২১ এ বাংলার মসনদ দখল অমিত বাহিনীর পাথির চোখ। বাংলায় মমতা সরকারের ব্যর্থতাকে তুলে ধরে তাই মঙ্গলবার অমিত শাহ নিজের সভার পারদ চড়াবেন বলে মনে করা হচ্ছে। করোনার আবহে মমতার ধরাশায়ী পরিস্থিতি থেকে রাজ্য়ের দুর্নীতি , সমস্ত কিছুই অমিত বার্তায় জায়গা পাবে।

 ৫০ লাখ টার্গেট

৫০ লাখ টার্গেট

রাজ্য় বিজেপির সামনে এখন অমিত শাহের অই ভার্চুয়াল সভাকে মূলধন করে ধুন্ধুমার প্রচারই মূল লক্ষ্য। অমিত শাহের সভা যাতে ৫০ লাখ মানুষের কাছে পৌঁছতে পারে, তার বন্দোবস্ত করতে ব্যস্ত বিজেপি নেতারা। আগামী বছর মে মাসে রাজ্য বিধানসভা নির্বাচন সংগঠিত হতে চলেছে, তার আগে এই বৈঠক দিয়ে ভোট রণদুন্দুভি বাজাতে চলেছে বিজেপি।

 বিজেপির বার্তা

বিজেপির বার্তা

বিজেপির তরফে সৌমিত্র খানের বক্তব্য, আম্ফান থেকে শুরু করে করোনা নিয়ে রাজ্যসরকার যেভাবে ব্যর্থ হয়েছে, তার খতিয়ান সাফ বার্তায় রাজ্যবাসীকে বুঝিয়ে দেবেন অমিত শাহ। বারবার ত্রাণের কাজে যেভাবে বিজেপি কর্মীদের তৃণমূল কর্মীরা বাধা দিয়েছে তাও তুলে ধরবেন অমিত শাহ।

আনলক পর্বে করোনা নিয়ে হাল্কা মনোভাব কেন? সতর্ক হোন, বার্তা রাজ্যপালের
 বিজেপির কাছে কেন গুরুত্বপূর্ণ দিক বাংলা?

বিজেপির কাছে কেন গুরুত্বপূর্ণ দিক বাংলা?

বাংলা ও ওড়িশার মতো রাজ্যে প্রচুর রাজনৈতিক সম্ভাবনা রয়েছে বলে মনে করা হচ্ছে। আর সেই সম্ভবনা দেখতে পেয়েছেন অমিত শাহ। তা দেখেই বাংলাকে পাখির চোখ বলে মনে করছেন তিনি। অন্যদিকে, অমিত শাহকে ঠেকাতে ক্রমাগত চেষ্টা করে চলেছে তৃণমূল। মোদীর থেকেও এক ধাপ এগিয়ে প্রথম থেকেই শাহকে টার্গেট করে এগোচ্ছে ঘাসফুল শিবির।

English summary
West Bengal election , BJP gives importance on Amit Shah's campaign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X