• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাঘ থেকে ইঁদুর হবেন শুভেন্দু, সময় জানিয়ে ' বেনিয়মের বদলা'র হুঁশিয়ারি কল্যাণের

  • |

ফের শুভেন্দু অধিকারীকে (suvendu adhikari) নিশানা করলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় (kalyan banerjee)। দল ছাড়ার পর থেকে দুজনে প্রতিদিনই নতুন নতুন বিষয় নিয়ে আক্রমণ করছেন। ডানকুনির সভা থেকে কল্যাণ বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করে বলেন, বেড়ালকে বাঘ বানিয়েছে বিজেপি। ভোটের পরে বাঘ ইঁদুর হয়ে যাবে। ভোটের পরে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

ডানকুনির সভা থেকে শুভেন্দুর আক্রমণ

ডানকুনির সভা থেকে শুভেন্দুর আক্রমণ

শনিবার ডানকুনিতে সভা করেছিলেন শুভেন্দু অধিকারী। সেই সভা থেকে তিনি বলেছিলেন, মদের বোতলে আড়াই টাকা করে ভাতিজা ভেট দিতে হয়। আৎ এক সাংসদ তো দুটাকার পাউচ নিয়ে ঘোরেন। সঙ্গে থাকে একটা কুমড়ো।

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের জবাব

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের জবাব

ডানকুনিতে সভফা করে এর জবাব দিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, মন্ত্রী থাকার সময় অনেক বেনিয়ম করেছেন শুভেন্দু অধিকারী। দিদি কিছুই বলেননি। দোসরা মে-র পর পালিয়ে যেও না। দিদিকে বলে সেই বেনিয়মের হিসেব নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন কল্যাণ।

ছোট বেলা থেকেই পাউচ খাওয়ার অভ্যাস

ছোট বেলা থেকেই পাউচ খাওয়ার অভ্যাস

কল্যাণ বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে আক্রমণ করতে গিয়ে বলেন, তিনি (শুভেন্দু) ছোট বেলা থেকেই পাউচ খাওয়ার অভ্যাস করেছেন। রাতে বন্ধ ঘরে যা কুকীর্তি করেছেন তা সাধারণ মানুষের কাছে বলা যাবে না বলেও মন্তব্য করেছেন তিনি।

রাজীব বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ

রাজীব বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ

রাজীব বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ করেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। দিদিকে বলে তিনিই (কল্যাণ) মন্ত্রী করেছিলেন বলে দাবি করেছেন তৃণমূল সাংসদ। পেশা নিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায়ের আক্রমণ প্রসঙ্গে তিনি বলেন সিঙ্গুর থেকে নন্দীগ্রামের মামলা তিনিই করেছিলেন। তিনি বলেন, তাঁর (কল্যাণ) মতো একজন আইনজীবী তৈরি করতে রাজীব বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সাতপুরুষ লেগে যাবে। তিনি আরও বলেন দিদি সাবোতাজের কথা বুঝতে পেরেই তাঁকে (রাজীব) ডোমজুড় থেকে দক্ষিণ দিনাজপুরের অবজারভার করে দেন।

English summary
TMC's Kalyan Banerjee criticises BJP's Suvendu Adhikari from Dankuni meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X