• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নন্দীগ্রামে মমতাকে হারাবেনই, ব্রিগেডের সভায় ঘাসফুলকে উপড়ে ফেলার হুঙ্কার শুভেন্দুর

  • |

ব্রিগেডের (brigade) সভা থেকে ফের একবার তৃণমূলকে রাজ্য থেকে উপড়ে ফেলার ডাক দিলেন বিজেপি(bjp) নেতা শুভেন্দু অধিকারী (suvendu adhukari)। বিজেপির প্রার্থী তালিকায় নন্দীগ্রামে মনোনয়ন পাওয়ার পরে প্রথমবার হওয়া সমাবেশে তিনি বলেন, নন্দীগ্রামে মাননীয়াকে (mamata banerjee) তিনি হারাবেনই।

বাংলায় বিজেপির বাড়বাড়ন্ত মমতাদিদির কারণে, বাম-কংগ্রেসের পর এবার বললেন খোদ মোদী

বাম-কংগ্রেস জোটকে হযবরল জোট বলে কটাক্ষ

বাম-কংগ্রেস জোটকে হযবরল জোট বলে কটাক্ষ

এদিন শুভেন্দু অধিকারী রাজ্যে বাম-কংগ্রেস-আব্বাসের দল যে জোট তৈরি করেছে, সেই জোটকে হযবরল জোট বলে কটাক্ষ করেন। এব্যাপারে তিনি সাতদিন আগের ব্রিগেডের সঙ্গে ৭ মার্চের ব্রিগেডেরও তুলনা করেন। তিনি বলেন সেখানে এক ঝুড়ি লোক হয়েছিল। জোটের পাশাপাশি তৃণমূলের হয়ে প্রচারে পির সাহেবদের অংশ নেওয়াকে কটাক্ষ করেন তিনি।

 বুদ্ধি কিনেছেন ৫০০ কোটি দিয়ে

বুদ্ধি কিনেছেন ৫০০ কোটি দিয়ে

এদিন শুভেন্দু অধিকারী প্রশান্ত কিশোরকে তৃণমূলের পরামর্শদাতা হিসেবে নেওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, মাননীয়া বুদ্ধি কিনেছেন ৫০০ কোটি টাকা দিয়ে। সেই টাকা মেটানো হচ্ছে বালি, পাথর, সিন্ডিকেটের তোলাবাজির টাকা আর কেন্দ্রের প্রকল্পের টাকা দিয়ে।

নন্দীগ্রামে মাননীয়াকে হারাবেনই

নন্দীগ্রামে মাননীয়াকে হারাবেনই

গতকাল, শনিবার বিকেলে নন্দীগ্রামে পদযাত্রার পর করা সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে বহিরাগত বলে আক্রমণ করেছিলেন। এদিন ব্রিগেডের সভা থেকে তিনি বলেন, এই মুহুর্তে তিনি নন্দীগ্রামের ভোটার। তিনি নন্দীগ্রাম থেকে মাননীয়াকে হারাবেনই, চ্যালেঞ্জ জানিয়ে ফের একবার উল্লেখ করেছেন। পাশাপাশি তিনি বলেন, তৃণমূলের বিদায় আসন্ন। তৃণমূল সুপ্রিমো কটাক্ষ করে তিনি বলেছেন, তিনি যেন প্রাক্তন বিধায়কের প্যাড ছাপিয়ে রাখেন, কেননা তিনি আর জিততে পারবেন না।

ঘাসফুলকে উপড়ে ফেলতে হবে হবে

ঘাসফুলকে উপড়ে ফেলতে হবে হবে

শুভেন্দু অধিকারী এদিন কটাক্ষ করে বলেন, ১০ বছর আগের ঘোষণা মতো দার্জিলিং সুইৎজারল্যান্ড হয়নি। এদিনের সভা থেকে শুভেন্দু অধিকারী অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও নিশানা করেন। তিনি বলেন, ভাইপো কয়লা চোর, গরু চোর। তিনি আরও বলেন, ভাইপো বলেছিলেন পদ্মের ডাঁটি শুকিয়ে যায়, কিন্তু ঘাসফুল শুকিয়ে যায় না। তাকে যত কাটা যায়, ততই বাড়তে থাকে। শুভেন্দু অধিকারী এব্যাপারে বলেন, ঘাসফুলকে মাটি থেকে একেবারে উপড়ে ফেলতে হবে।

English summary
Suvendu Adhikari cliams, he will defeat Mamata Banerjee from Nandigram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X