• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২১-এর আগে মাস্টারস্ট্রোক মুকুলের! টলিউডের একঝাঁক তারকার যোগ বিজেপিতে, গেরুয়া শিবিরে 'বামপন্থী' পাপিয়াও

  • |

২০২১-এর নির্বাচনের আগে মাস্ট্রারস্ট্রোক বিজেপির (bjp) সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের (mukul roy) । এদিন তাঁরই উপস্থিতিতে টলিউডের একঝাঁক তারকা যোগ দিলেন বিজেপিতে। এদিন বিজেপিতে যোগ দেন অভিনেত্রী পাপিয়া অধিকারী। এদিনের যোগদান অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় (kailash vijayvargiya) এবং স্বপন দাশগুপ্তও।

বিজেপিতে এক ঝাঁক টলি তারকা, সার্চ লাইট যশের উপর
মিডিয়া সেন্টারের প্রথম দিনেই চমক

মিডিয়া সেন্টারের প্রথম দিনেই চমক

রাজ্য বিজেপির তরফে জানানো হয়েছে হেস্টিংস পার্টি অফিসে এবার থেকে পুরোপুরি রাজনৈতিক কর্মকাণ্ড চালানো হবে, নির্বাচন শেষ না হাওয়া পর্যন্ত। আর মিডিয়া সেন্টারটিকে সরানো হয়েছে মিন্টো পার্কের এক পাঁচতারা হোটেলে। এদিন মিন্টো পার্কের সেই হোটেলেই প্রথম মিডিয়া মিট করে বিজেপি নেতৃত্ব। সেখানেই বড় চমক মুকুল রায়, কৈলাশ বিজয়বর্গীয় এবং স্বপন দাশগুপ্তদের।

বিজেপিতে যোগ যশ দাশগুপ্তের

বিজেপিতে যোগ যশ দাশগুপ্তের

এদিন বিজেপিতে যোগ দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। তিনি মিডিয়া সেন্টারে পৌঁছতেই সকলেই তাঁকে স্বাগত জানান। মুকুল রায়, কৈলাশ বিজয়বর্গীদের হাত থেকে তিনি বিজেপির পতাকা হাতে তুলে নেন। তিনি বলেন, হঠাৎ করে এই সিদ্ধান্ত নেননি। কোনও পদের জন্য নয়, পরিবর্তনের জন্যই তাঁর রাজনীতিতে আসা। বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানের ঘনিষ্ঠ বলেই পরিচিত এই যশ দাশগুপ্ত। বিভিন্ন সংবাদ মাধ্যমে ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে, স্বামী নিখিল জৈনকে ছেড়ে নুসরত জাহান নাকি যশ দাশগুপ্তের সঙ্গেই বেশি ঘুরছিলেন। ফলে যশ দাশগুপ্তের বিজেপিতে যোগ দেওয়ার পরে নুসরত জাহানের ভবিষ্যৎ অবস্থান নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। তবে এই যোগদানে সম্পর্কে প্রভাব পড়বে না বলেই জানিয়েছেন যশ দাশগুপ্ত।

 বিজেপিতে যোগ পাপিয়া অধিকারীর

বিজেপিতে যোগ পাপিয়া অধিকারীর

এদিন বিজেপিতে যো দিয়েছেন, সুতপা সেন, কৈলাশ ভট্টাচার্য, পাপিয়া অধিকারীর মতো অনেকেই। এঁদের মধ্যে পাপিয়া অধিকারী বামপন্থী বলেই পরিচিত ছিলেন। এর আগে তিনি যেমন বামেদের সভা সমাবেশে অংশ নিয়েছেন, ঠিক তেমনই সিঙ্গুর-নন্দীগ্রাম পর্বে বামেদের হয়েও গলা ফাটিয়েছিলেন। ফলে এই ধরনের অভিনেত্রীর বিজেপিতে যোগদানকেও নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।

বিজেপিতে যোগে কাজ বন্ধের অভিযোগ

বিজেপিতে যোগে কাজ বন্ধের অভিযোগ

এর আগে রুদ্রনীল ঘোষ বিজেপিতে যোগ দিয়েছিলেন গতমাসের শেষে। আর তিনি বিজেপিতে যোগ দেওয়ার পরে টলিউডে তাঁকে বয়কটের ডাক দিয়েছিলেন যুব তৃণমূলের পদাধিকারী তথা অভিনেতা সোহম চক্রবর্তী। এদিনের যোগদান পর্বে অনেকের মুখেই বয়কট কিংবা কাজ না দেওয়ার কথা উঠে এসেছে। বিজেপিকে সমর্থনের কারণেই তা করা হয়েছে বলে একযোগে অভিযোগ করেছেন অভিনেতা, অভিনেত্রীরা। এব্যাপারে মন্তব্য করতে গিয়ে টলিউডে মাফিয়া রাজের অভিযোগ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

চড়ছে পারদ, বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সতর্কবার্তা, উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার পূর্বাভাস একনজরে

English summary
Several Bengal actor and actress joins in presence of Mukul Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X