• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন জার্সিতে মাঠে নামব, খেলার মাঠে 'ভোটতরু' মমতাকে চ্যালেঞ্জ রাজীবের

  • |

খেলার মাঠে দেখা হবে। তিনি নামবেন নতুন জার্সি পরে। পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে পরিবর্তন যাত্রায় (poribortan yatra) অংশ নিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে (mamata banerjee) এমনটাই চ্যালেঞ্জ জানালেন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় (rajib banerjee)।

মমতা বন্দ্যোপাধ্যায় হবেন গোলরক্ষক

মমতা বন্দ্যোপাধ্যায় হবেন গোলরক্ষক

এদিন দুপুরে এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখেও খেলা হবে স্লোগান। উত্তীর্ণের অনুষ্ঠান থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা যায়, হয়ে যাক খেলা। তবে তা গণতন্ত্র ও রাজনীতির খেলা বলেও মন্তব্য করেন তিনি। এই খেলায় বাম-কংগ্রেসের সাহায্য বিজেপি নিক, মন্তব্য করেছেন তৃণমূল সুপ্রিমো। তিনি বলেছেন খেলা হোক ব্রিগেডে। তিনি থাকবেন গোলরক্ষকের ভূমিকায়। চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেছেন, দেখা যাক সবাই মিলে কটা গোল দিতে পারে।

মাঠে নেমে খেলা

মাঠে নেমে খেলা

মাঠে নেমে খেলা হবে, সেই খেলা ভয়ঙ্ক হবে। জানিয়ে রেখেছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। যার জবাব দিয়েছে বিজেপিও। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, তাঁরা খেলবেন, তৃণমূল গ্যালারিতে বসে দেখবে। এদিন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে বলেন মাঠে নেমেই তিনি খেলবেন। তাঁরা কেমন খেলোয়াড় তা প্রমাণ করে দিয়েছেন। মাঠ একই আছে, কিন্তু জার্সি বদল হয়েছে। এবারও মাঠে নামবেন, তবে নতুন জার্সি পরে। তিনি চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন, দেখুন তিনি (রাজীব) খেলে দিতে পারেন কিনা।

মানুষ আস্থা রাখবে, বিশ্বাস রাজীবের

মানুষ আস্থা রাখবে, বিশ্বাস রাজীবের

এদিন কেশিয়ারিতে পরিবর্তন যাত্রা উপলক্ষে সভা থেকে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, দল তাঁকে যেভাবেই ব্যবহার করতে চাইবে, সেই ভাবেই তিনি কাজ করবেন। দল যদি চায় তাহলে তিনি কোনও গ্রাম বাকি রাখবেন না। পাাড়ায় পাড়ায় যাবেন। রাজ্যের সবকটি বিধানসভা কেন্দ্রে যাবেন। মানুষের কাছে পৌঁছে যাবেন। তাঁর বিশ্বাস মানুষ তাঁদের ওপরে আস্থা, বিশ্বাস রাখবেন।

 মুখ্যমন্ত্রীকে কটাক্ষ

মুখ্যমন্ত্রীকে কটাক্ষ

এদিন মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, ভোট-অন-অ্যাকাউন্টের নামে বিধানসভা থেকে নির্বাচনী ইস্তেহার প্রকাশ করেছেন তৃণমূল সুপ্রিমো। তাঁর প্রশ্ন, যে সরকার থাকবেই না, সেই সরকার কি এই কাজ করতে পারে? তাঁর আরও প্রশ্ন যে সরকার মানুষের দ্বারা নির্বাচিতই হল না, সেই সরকার এই কাজ করছে কী করে। কটাক্ষ করে তিনি বলেন, বটগাছ নড়ে গিয়েছে। তৃণমূলের অবস্থা যে টলমল, তা বুঝতে পেরে গিয়েছেন সুপ্রিমো। নিজেও বুঝতে পেরে গিয়েছেন, তিনি আর থাকবেন না। তাই ভোটের মুখে ভোটতরু হয়ে গিয়েছেন।

মতুয়া গড়ে অমিত শাহ! কালো দিবস পালন করা উচিৎ বলে মন্তব্য ব্রাত্যের

English summary
West bengal election 2021: BJP's Rajib Banerjee challenges CM Mamata Banerjee from Poribortan Yatra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X