• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মমতা সরকারের পতন কবে? অনুব্রতর গড়ে রোড শো করে সময় বেঁধে দিলেন শোভন-বৈশাখী

অনুব্রতর গড়ে রোড শো করে তৃণমূল কংগ্রেস সরকারের শেষ দিনের সময়সীমা বেঁধে দিলেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। রামপুরহাটে আজ রোড শো করেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভন চট্টোপাধ্যায় তীব্র আক্রমণ শানিয়ে বলেছেন, হাজারে হাজারে মানুষ বিজেপির সঙ্গে পথে নেমেছে। তাঁদের উৎসাহই বলে দিচ্ছে তৃণমূল সরকারের পতন এখন কেবল সময়ের অপেক্ষা।

 শোভন-বৈশাখীর রোড শো

শোভন-বৈশাখীর রোড শো

এবার অনুব্রতর গড়ে রোড শো করলেন শোভন বৈশাখী। রামপুরহাটে ত্রিফলা মোড় থেকে পাঁচমাথা মোড়,মহাজনপট্টি, কামারপট্টি ঘুরে ফের পাঁচ মাথার মোড়ে শেষ হয় শোভন-বৈশাখীর রোড শো। তারপর তাঁরা তারাপীঠের মন্দিরে পুজো দেন। বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে শক্তি জাহির করতে রামপুর হাটের রাস্তায় রোড শো করেন বিজেপি নেতা-নেত্রী।

 তৃণমূলকে আক্রমণ শোভনের

তৃণমূলকে আক্রমণ শোভনের

মানুষের জোয়ার বলে দিচ্ছে তৃণমূল সরকারের যাওয়ার সময় হয়ে গিয়েছে। গলি থেকে রাজপথ সর্বত্র মানুষ বিজেপির জন্য পথে নেমেছে। কাজেই তৃণমূল কংগ্রেস সরকারের পতন এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। রামপুরহাটের রোড শো থেকে এমনই দাবি করেছেন শোভন চট্টোপাধ্যায়। অনুব্রতর গড়ে শক্তি আস্ফালন করতেই শোভন-বৈশাখীেক নিয়ে রোড শো করানো বিজেপির এমনই মনে করছে রাজনৈতিক মহল।

 অনুব্রতর কটাক্ষ

অনুব্রতর কটাক্ষ

শোভন-বৈশাখীর রোড শোকে কটাক্ষ করেছেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি কটাক্ষ করে বলেছেন, অনেক বাজে কথা বলে শোভন। বড় বড় ছেলে মেয়ে থাকতে যিনি অন্য মহিলার সঙ্গে থাকেন তাঁকে বিশ্বাস করবেন কী করে। মানুষ কোনও ভাবেই শোভন-বৈশাখীকে বিশ্বাস করবেন না বলে দাবি করেছেন অনুব্রত মণ্ডল।

 বিজেপির টার্গেট বীরভূম

বিজেপির টার্গেট বীরভূম

বীরভূমকে টার্গেট করে রেখেছে বিজেপি। প্রথম থেকে অনুব্রত গড়কে নজরে রেখেছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। অমিত শাহ নিয়ে গিয়েছেন বীরভূমে। বোলপুরে রোড শো করেছেন তিনি। যোগী আদিত্যনাথ,স্মৃতি ইরানি, রাজনাথ সিং একের পর এক বিজেপি নেতারা এসে সভা করেছেন বীরভূমে। যদিও একদিনেই ভোট হবে বীরভূমে। তবে কমিশনের নজরে রয়েছেন অনুব্রত মণ্ডল।তাঁর সব সভার ভিডিওগ্রাফি করা হবে।

English summary
West Bengal Assembly Election 2021: Sovon Chatterjee road show at Birbhum
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X