• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কী করবেন, ভাবছেন দীপেন্দু! স্ট্রাইকারকে টিকিট না দিয়ে কি আত্মঘাতী গোল দিল তৃণমূল?

কী করা যায়, এমনটাই ভাবছেন বসিরহাট দক্ষিণ কেন্দ্র থেকে তৃণমূলের বিদায়ী বিধায়ক দীপেন্দু বিশ্বাস। দলকে গত নির্বাচনে জিতিয়েও এই নির্বাচনে টিকিট পাননি। তাই নিজের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে ভাবছেন দীপেন্দু বিশ্বাস। তাঁকে নিয়ে জল্পনা আরও বাড়ে একটি ফেসবুক পোস্ট ঘিরে। সেখানে নিজের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, 'কী করব ভাবছি।' ছবিতে দীপেন্দুর সামনে ছড়ানো রয়েছে পাজল পিস।

টিকিট পেয়ে অবাক হয়েছেন সপ্তর্ষী বন্দ্যোপাধ্যায়

টিকিট পেয়ে অবাক হয়েছেন সপ্তর্ষী বন্দ্যোপাধ্যায়

এদিকে বসরহাট দক্ষিণ আসনে তৃণমূলের টিকিট পাওয়া চক্ষু চিকিৎসক সপ্তর্ষী বন্দ্যোপাধ্যায় দলে যোগ দিয়েছিলেন শুক্রবার। এবং এরই মধ্যে প্রার্থী তালিকায় নিজের নাম দেখে অবাক হয়েছেন সপ্তর্ষী। এদিকে দলের একাংশের দাবি, সপ্তর্ষী বন্দ্যোপাধ্যায়কে টিকিট পাওয়ার জেরে দলের অনেক কর্মী হতাশ হয়েছেন। এদিকে কর্মীদের হতাশার কথা জানিয়েছেন দীপেন্দু নিজেও।

কী বলেন সপ্তর্ষী বন্দ্যোপাধ্যায়?

কী বলেন সপ্তর্ষী বন্দ্যোপাধ্যায়?

টিকিট পাওয়া নিয়ে সপ্তর্ষী বন্দ্যোপাধ্যায় নিজে বলেন, 'দুপুরে যখন অপারেশনের টেবিলে ছিলাম, সে সময়ে এক সহকর্মী জানালেন, বসিরহাটে নাকি প্রার্থী হিসাবে আমার নাম ঘোষণা হয়েছে। আমি তো এর আগে বন্ধুদের কথা শুনে শুক্রবার সকালে তৃণমূলে যোগ দিয়েছিলাম।'

ক্ষুব্ধ বসিরহাটের তৃণমূল কর্মী-সমর্থকের একাংশ

ক্ষুব্ধ বসিরহাটের তৃণমূল কর্মী-সমর্থকের একাংশ

এ দিকে দীপেন্দুকে প্রার্থী না করায় ক্ষুব্ধ বসিরহাটের তৃণমূল কর্মী-সমর্থকের একাংশ। অনেক বসিরহাটবাসীও অখুশি দীপেন্দু টিকিট না পাওয়ায়। অনেকেরই দাবি, পানীয় জল, কংক্রিটের রাস্তা, পাড়ায় পাড়ায় আলো, সুপার স্পেশ্যালিটি হাসপাতাল, মাতৃসদন-সহ একাধিক উন্নয়নমূলক কাজ করেছেন দীপেন্দু।

কী বললেন দীপেন্দু?

কী বললেন দীপেন্দু?

এদিন বসিরহাটের সভায় যোগ দিতে কলকাতার বাড়ি থেকে বেরিয়েছিলেন দীপেন্দু। পথে জানতে পারেন, টিকিট পাচ্ছেন না। খবর পেয়ে দীপেন্দু বলেন, 'আমাকে আগেই জানিয়ে দিতে পারত যে টিকিট দেওয় হবে না ভালো কাজ করেও টিকিট পেলাম না। আমার পরিবারের সদস্যরা খুব দুঃখ পেয়েছে। বিশেষ করে আমার বাবা খুব কষ্ট পেয়েছেন।'

English summary
West Bengal Assembly Election 2021: Dipendu Biswas snubs TMC leadership for not getting ticket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X