• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপের চায়ে পে চর্চাতেও চমক, লাকি-ড্র করে পুরস্কার বিতরণ, লোক টানার কৌশল, কটাক্ষ তৃণমূলের

একুশের বিধানসভা ভোটকে টার্গেট করে জায়গায় জায়গায় চায়ে পে চর্চার আয়োজন করতে শুরু করেছে বিজপি। প্রায় প্রতিদিনই কোনও না কোনও জায়গায় চায় পে চর্চায় দেখা যায় বিজেপি নেতাদের। বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষও। এবার চায়ে পে চর্চায় চমক আনতে নতুন পন্থা নিয়েছে বিজেপি। শুরু হয়েছে বিজেপির লাকি ড্র। লাকি ড্র করে পুরস্কার বিতরণ করা হয়েছে।

তৃণমূল সরকারের দিন শেষ হয়ে গেছে কটাক্ষ দিলীপের

দিলীপের চায়ে পে চর্চাতেও চমক, লাকি-ড্র করে পুরস্কার বিতরণ, লোক টানার কৌশল, কটাক্ষ তৃণমূলের

বুধবার সকালে যোধপুর পার্কে দিলীপ ঘোষের চায়ে পর্চায় করা হয়েছিল এই চমক। অনুষ্ঠান শুরু আগেই দর্শকদের মধ্যে বিলি করা হয় কুপোন। তারপরে লাকি ড্রয়ের মাধ্যমে দর্শকদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিয়ে কয়েক জনের হাতে পুরস্কার তুলে দেন। হঠাৎ এই ধরনের আয়োজন কেন তা নিয়ে কোনও জবাব দেননি বিজেপির রাজ্য সভাপতি।

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কটাক্ষ করে বলা হয়েছে বিজেপির চায়ে পে চর্চায় লোক হচ্ছে না।তাই লোকটানতেই এই উদ্যোগ নিয়েছে বিজেপি। পুরোটাই নির্বাচনি গিমিক বলে কটাক্ষ করেছে তৃণমূল কংগ্রেস। এদিকে বুধবার সল্টলেকের এফডি ব্লকে চায়ে পে চর্চায় বিস্ফোরক দাবি করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি অভিযোগ করেছেন সল্টলেকের ভোটার তালিকায় রোহিঙ্গাদের নাম ঢুকিয়ে দেওয়া হয়েছে। সল্টলেকের একাধিক জায়গায় রোহিঙ্কাদের থাকতে দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেছিলেন তিনি।

মমতার আশীর্বাদ নিয়েই বিজেপিতে যশ! বান্ধবী নুসরতকে নিয়ে কি বার্তা অভিনেতার

English summary
West Bengal assembly election 2021: Dilip Ghosh tea programme have lucky draw
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X