• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির অন্দরে অরিন্দমের প্রবেশেই কোন্দল ! শান্তিপুরের বিধায়ককে নিয়ে কোন ক্ষোভ দানা বাঁধছে

  • |

এককালে ছিলে বাম সমর্থিত কংগ্রেসপ্রার্থী, পরবর্তীকালে তৃণমূলে যোগদান। আর এবার একুশের ভোটের আগে শান্তিপুরের বিধায়ক অরিন্দম ভট্টাচার্য যোগ দিলেন বিজেপিতে। আর যোগ দিয়েই পেয়েছেন জেড ক্যাটেগোরির নিরাপত্তা। এদিকে, তাঁর যোগদানের পর থেকেই নদিয়া বিজেপির অন্দরে ক্ষোভ দানা বাঁধছে এক পুরনো খুনের ঘটনাকে ঘিরে।

কোনও পুরনো ঘটনা ঘিরে দানা বাঁধছে ক্ষোভ

কোনও পুরনো ঘটনা ঘিরে দানা বাঁধছে ক্ষোভ

প্রসঙ্গত, ২০১৮ সালে পঞ্চায়েত নির্বাচনের সময় শান্তিপুরের হরিপুর গ্রাম পঞ্চায়েতের দক্ষিণপাড়ায় রাতের দিকে খুন হয়েছিলেন বিজেপির বুথ সভাপতি বিপ্লব শিকদার। সেই খুনের অভিযোগ ছিল স্থানীয় বিধায়ক অরিন্দম ভট্টাচার্যের নির্দেশেই ওই খুন হয়। এরপর বিজেপিতে অরিন্দমের প্রবেশ নিয়ে শিকদার পরিবার প্রকাশ্যে মুখ খুলেছে। বিপ্লব শিকদারের ছেলে কয়েকদিন আগেই ফেসবুকে বিষয়টি নিয়ে মুখ খুলে ক্ষোভ উগড়ে দেন।

নদিয়া বিজেপিতে ক্ষোভ

নদিয়া বিজেপিতে ক্ষোভ

বিপ্লব শিকদারের ছেলে সুফলের ফেসবুক লাইভের পর থেকতে নদিয়ার বিজেপি সরগরম। ক্ষোভ উগড়ে বিপ্লব শিকদারের স্ত্রী বলেন, যাঁরা খুনের নেপথ্যে ছিলেন , তাঁদের দলে প্রবেশ তিনি মানতে পারছেন না। বিজেপির একাংশের দাবি, বিজেপি পরিবারের কার্যকর্তাদের হত্যায় ঘটনা এবং তার পর অরিন্দম ভট্টাচার্যের দলে প্রবেশ , গেরুয়া শিবিরের একাংশ মেনে নিতে পারছে না।

জগন্নাথ সরকারের বার্তা

জগন্নাথ সরকারের বার্তা

এদিকে, নদিয়ায় বিজেপি সাংসদ জগন্নাথ সরকার জানান, বিপ্লব শিকদারের পরিবারকে কেউ রাজনৈতিক স্বার্থে উস্কানি দিয়েছে। তবে তিনি সাফ জানান, 'আমি জনপ্রতিনিধি । আর জনপ্রতিনিধি ঠিক করে দেয়না , তাতে দলে নেওয়া হবে। এটা সম্পূর্ণ দলের ব্যাপার।'

মুকুল রায়ের বার্তা

মুকুল রায়ের বার্তা

সবাইকে মিলে একসঙ্গে চলার বার্তা দিয়েছেন মুকুল রায়। জগন্নাথ সরকারের সুরেই তাঁরও বার্তা যে শিকদার পরিবারকে রাজনৈতিক কারণে উস্কানি দেওয়া হচ্ছে।

মন্ত্রীত্ব ছাড়লেন রাজীব, ইস্তফাপত্র পাঠালেন তিনি

রাজীব বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নপত্রে 'ফেল', মন্ত্রীর পদত্যাগের পর কী বললেন পার্থ চট্টোপাধ্যায়?

English summary
West Bengal assembly election 2021, Clash within BJP over Arindam Bhattacharya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X