• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচনী নির্ঘণ্ট বাজতেই জেলা সভাপতি বদল, বিজেপির অন্দরে অস্বস্তি চরমে

নির্বাচনের আগেই বদল করা হল বিজেপির বর্ধমানের জেলা সভাপতি সন্দীপ নন্দীকে। তাঁর জায়গায় নতুন সভাপতি করা হল অভিজিৎ দাঁ-কে। নির্বাচনের আগে হঠাৎ করে বিজেপির জেলা সভাপতি বদল হওয়ায় বিজেপির অন্দরে গুঞ্জন শুরু হয়েছে। অভিযোগ, বেশ কিছুদিন ধরেই বিজেপির জেলা সভাপতি সন্দীপ নন্দীর বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছিল পুরোনো কর্মীরা।

পার্টি অফিসে হামলা চালায় বিজেপিরই একাংশ

পার্টি অফিসে হামলা চালায় বিজেপিরই একাংশ

উল্লেখ্য, কিছুদিন আগেই জেলা সভাপতি সন্দীপ নন্দীর বিরুদ্ধে একাধিক অভিযোগে জেলা পার্টি অফিসে হামলা চালায় বিজেপির দলের একাংশ। তারপরেই রাজ্য নেতৃত্ব বিজেপির জেলা সভাপতিকে সেই ঘটনার জেরে শো-কজ করেছিল। সেই ঘটনার জেরেই তাকে বদল করা হল কি না সেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

কিছু বলতে চাননি বিদায়ী জেলা সভাপতি

কিছু বলতে চাননি বিদায়ী জেলা সভাপতি

যদিও বিদায়ী জেলা সভাপতি সন্দীপ নন্দী বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি। তিনি জানিয়েছেন, তাঁকে রাঢ়বঙ্গের বুথ পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়া হয়েছে৷ এই দায়িত্ব আগের চেয়েও অনেক বড় দায়িত্ব। তাই বিধানসভা নির্বাচনে বিজেপি কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করবে বলে দাবি করেছেন সন্দীপ নন্দী।

বিজেপির ভোট ব্যাঙ্কে কোনও প্রভাব ফেলবে এই রদবদল?

বিজেপির ভোট ব্যাঙ্কে কোনও প্রভাব ফেলবে এই রদবদল?

জানা গিয়েছে গত লোকসভা নির্বাচনে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী এস এস আলুয়ালিয়ার জয়ের পিছনে উল্লেখযোগ্য অবদান ছিল সন্দীপ নন্দীর৷ নির্বাচনের আগে সেই জেলা সভাপতিকে সরিয়ে দেওয়ায় বিজেপির ভোট ব্যাঙ্কে কোনও প্রভাব ফেলবে কিনা সেই দিকে তাকিয়ে রাজনৈতিক মহল।

অস্বস্তিতে গেরুয়া শিবির

অস্বস্তিতে গেরুয়া শিবির

দলের একাংশের অভিযোগ, পুরোনো কর্মীদের সমস্যার কথা না শুনে জেলা সভাপতি তৃণমূল থেকে আসা কর্মীদের নিয়ে কাজ করে যাচ্ছেন। এমনকী তৃণমূল থেকে আসা বিজেপি কর্মীরা তাদের উপর অত্যাচার শুরু করেছে বলে অভিযোগ। এই বিষয়ে সন্দীপ নন্দীকে একাধিকবার জানানো হলেও তিনি সমস্যার সমাধান করেননি, বলছে পুরোনোরা।

English summary
West Bengal Assembly Election 2020: Burdwan district president of BJP replaced after rift in party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X