• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শীতের আনন্দে মেতেছে দিনাজপুর

  • |

কনকনে শীতের আনন্দ অনেকটাই উপভোগ করতে পেরেছেন সাধারণ মানুষ। কিছু সময়ের মধ্যেই বেলা বাড়ার সাথে সাথে আকাশে সূর্যের দেখা মিলতেই বছরের শেষ রবিবারে আনন্দ যেন আরো খুশীতে মেতে উঠেছে উত্তর দিনাজপুর জেলাবাসীর। আজ সকাল থেকেই পিকনিকের আনন্দে মেতে উঠল আট থেকে আশি সকলেই ২০১৯ এর শেষ রবিবার পরিবার বন্ধুদের সাথে আনন্দ কাটাতে দলে দলে ছুটলেন রায়গঞ্জের কুলিক ইকো পার্ক আর শিয়ালমনি অরন্যে পিকনিক গার্ডেনে। চলল গান বাজনা আনন্দ আর হৈ-হুল্লোড়।

শীতের আনন্দে মেতেছে দিনাজপুর

বছরের শেষ রবিবারের সকালটা ঘন কুয়াশা আর কনকনে ঠান্ডা দেখে কিছুটা আশাহত হয়েছিলেন উত্তর দিনাজপুর জেলার বাসিন্দারা। কিন্তু একটু একটু করে বেলা বাড়ার সাথে সাথে কুয়াশার চাদর সরে গিয়েছে আকাশে সূর্যের দেখা মিলতেই বছরের শেষ রবিবারের আনন্দ উপভোগ করতে ঘর ছেড়ে বেড়িয়ে পড়লেন মানুষেরা।

মেঘ -বৃষ্টি খেলা শেষে স্বমেজাজে শীত

কনকনে ঠান্ডা উপেক্ষা করে শেষ রবিবারের মজা উপভোগ করতে ছুটে গেল রায়গঞ্জ শহর সংলগ্ন কুলিক নদীর ধার ঘেষা কুলিক অরন্যের মাঝে পিকনিক করতে। শুধু উত্তর দিনাজপুর জেলাই নয় পার্শ্ববর্তী জেলা মালদা ও দক্ষিন দিনাজপুর জেলা থেকেও বহু মানুষ এসেছেন ২০১৯ এর শেষ রবিবারকে বিদায় দিতে। মজা আর আনন্দ নিতে রায়গঞ্জের কুলিক বনাঞ্চলে মানুষের ভিড় উপচেপরে আজ সকালে।

English summary
Tourist enjoy winter in west bengal's raigunge .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X