• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাহুবলী মুক্ত করার ডাক, টিটাগড়ে পথে নামলেন ফিরহাদ, মদন, জ্যোতিপ্রিয়রা

বহুবলী মুক্ত হোক ব্যারাকপুর। এই বার্তা নিয়েই টিটাগড়ে পথে নামল তৃণমূল কংগ্রেস। মন্ত্রী ফিরহাদ হাকিেমর নেতৃত্বে িমছিেল সামিল হয়েছেন মদন মিত্র, জ্যোতিপ্রিয় মল্লিক, নির্মল ঘোষ, সৌগত রায় সহ একাধিক তৃণমূল নেতা মন্ত্রী। প্রসঙ্গত উল্লেখ্য বিজেপি কাউন্সিলর মণীশ শুক্লা হত্যাকাণ্ডে যাঁদের বিরুদ্ধে অর্জুন সিং অভিযোগ করেিছলেন তাঁরাই সামিল হয়েছেন এই মিছিলে।

 টিটাগড়ে তৃণমূলের মিছিল

টিটাগড়ে তৃণমূলের মিছিল

মণীশ শুক্লা হত্যাকাণ্ডে উত্তর প্রদেশ বিহার থেকে ভাড়াটে খুনি আনা হয়েছিল। এমনই অভিযোগ করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। উত্তর প্রদেশ বিহারের কালচার চালু করার চেষ্টা করছে বিজেপি এমনই অভিযোগ করেছিলেন ফিরহাদ হাকিম। মঙ্গলবার সেই ব্যারাকপুরকে বাহুবলী মুক্ত করার ডাক দিয়ে পথে নামলেন শাসক দলের নেতা-মন্ত্রীরা।

 ফিরহাদের নেতৃত্বে মিছিল

ফিরহাদের নেতৃত্বে মিছিল

রাজ্যের মন্ত্রী এবং শাসকদলের নেতা ফিরহাদ হাকিমের নেতৃত্বে মিছিল হচ্ছে টিটাগড়ে। সেই মিছিলে সামিল হয়েছেন মদন মিত্র, জ্যোতিপ্রিয় মল্লিক, সৌগত রায় সহ একাধিক নেতা কর্মী। প্রচুর মানুষ সামিল হয়েছেন এই মিছিলে। এলাকায় শান্তি ফেরানোর জন্য এই মিছিল বলে দাবি করেছেন শাসক দলের নেতারা।

 বিজেপির অভিযোগ

বিজেপির অভিযোগ

প্রসঙ্গত উল্লেখ্য যাঁরা এই মিছিলে সামিল হয়েছেন তাঁদের বিরুদ্ধেই মণীশ শুক্লা হত্যাকাণ্ডে জড়িত ছিল বলে অভিযোগ করেছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। মণীশ কাণ্ডে খুররম নামে যে ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল সে তৃণমূলের লোক ছিল বলে দাবি করেছিলেন অর্জুন সিং। খুররমের সঙ্গে ফিরহাদ হাকিম, মদন মিত্র সহ একাধিক তৃণমূল কংগ্রেস নেতার যোগাযোগ থাকার ছবি পেশ করেছিলেন অর্জুন সিং।

 মণীশ কাণ্ডে সিবিআই তদন্তের দাবি

মণীশ কাণ্ডে সিবিআই তদন্তের দাবি

এদিকে বিজেপির পক্ষ থেকে মণীশ হত্যাকাণ্ডে সিবিআই তদন্তের দাবি করা হয়েছে। রাজ্যপালের কাছে একাধিকবার গিয়ে এই নিয়ে আবেদন জানিয়েছেন বিজেপির নেতারা। তার মধ্যে অর্জুন সিং, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষও রয়েছেন। ইতিমধ্যেই মণীশ কাণ্ডে নাম উঠেছে একাধিক বিজেপি নেতা। গ্রেফতার করা হয়েছে তৃণমূল কর্মীকেও।

Positive Story : কলকাতাঃ কাল থেকে মেট্রোয় প্রবীণদের লাগবে না ই-পাস

English summary
TMC rally in Titagarh after Manish sukla murder
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X