• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উপনির্বাচনে বাড়তি বাহিনী! 'অসম' বন্টন নিয়ে সরব তৃণমূল

অমিত শাহের দেশব্যাপী এনআরসির ডাক আর অযোধ্যা নিয়ে রায়ে মিশ্র প্রতিক্রিয়ার মধ্যেই ২৫ নভেম্বর রাজ্যের ৩ আসনে উপনির্বাচন হতে যাচ্ছে। এই নির্বাচন ২০২১-এর আগে লিটমাস টেস্ট হতে যাচ্ছে বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। তিন কেন্দ্রের ফল ঘোষণা করা হবে ২৮ নভেম্বর।

উপনির্বাচনে কেন্দ্রীয় বাহিনী

উপনির্বাচনে কেন্দ্রীয় বাহিনী

২৫ নভেম্বর উপনির্বাচন হতে যাচ্ছে উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ, নদিয়ার করিমপুর এবং পশ্চিম মেদিনীপুরের খড়গপুর সদরে। এর মধ্যে করিমপুর এবং খড়গপুর সদরে উপনির্বাচন হতে যাচ্ছে সেখানকার তৃণমূল এবং বিজেপি বিধায়করা লোকসভায় নির্বাচিত হওয়ায়। অন্যদিকে কালিয়াগঞ্জের কংগ্রেস বিধায়ক প্রমথনাথ রায়ের মৃত্যুতে আসনটি শূন্য হয়েছিল।

বাহিনীর 'অসম' বন্টন নিয়ে সরব তৃণমূল

বাহিনীর 'অসম' বন্টন নিয়ে সরব তৃণমূল

তিন কেন্দ্রের উপনির্বাচনে নিরাপত্তায় কেন্দ্রীয় বাহিনীর অসম বন্টন নিয়ে সরব হয়েছে তৃণমূল। আপত্তির কথাও তারা জানিয়েছে। করিমপুরের জন্য কেন অতিরিক্ত বাহিনী সেই প্রশ্ন তুলেছে তৃণমূল। কেন্দ্রীয় বাহিনী মোতায়েন এবং পুলিশ অফিসারদের বদলি নিয়ে কমিশন নির্দিষ্ট রাজনৈতিক দলের ইচ্ছা অনুযায়ী চলছে বলে অভিযোগ করেছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

দিলীপ ঘোষের আশা

দিলীপ ঘোষের আশা

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের আশা, মানুষের ভোটদান নিশ্চিত করতে প্রয়োাজনীয় সব ব্যবস্থাই কমিশন করবে বলে তিনি আশা করেন।

তৃণমূলের অভিযোগ উড়িয়েছে কমিশন

তৃণমূলের অভিযোগ উড়িয়েছে কমিশন

যদিও কমিশনের তরফে জানানো হয়েছে, নির্বাচনকে অবাধ ও শান্তিপূর্ণ করতে পর্যাপ্ত সব ধরনের ব্যবস্থা নিয়েছে নির্বাচন কমিশন। বুথে কেন্দ্রীয় বাহিনীর পাশাপাশি তিন কেন্দ্রের মোট ৮০১ টি বুথে ওয়েব কাস্টিং-এর বন্দোবস্ত থাকছে।

রাত পোহালেই ৩ কেন্দ্রে উপনির্বাচন! ২০২১-এর আগে লিটমাস টেস্ট তৃণমূল, বিজেপিররাত পোহালেই ৩ কেন্দ্রে উপনির্বাচন! ২০২১-এর আগে লিটমাস টেস্ট তৃণমূল, বিজেপির

English summary
TMC protest against the use of extra central force for Karimpur By Elections. 97 % booths of Karimpur will be under Central Force.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X