• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যাঁরা দল বদলাচ্ছেন তাঁদের কোনও অ্যাজেন্ডা নেই, শুভেন্দুকে ইঙ্গিত করে বিজেপিকে খোঁচা পার্থর

বাংলার উন্নয়নের কথা কেউ ভাবছেন না। সকলেই বাংলাকে পিছিয়ে দেওয়ার চেষ্টা করছে। বিজেপিকে আক্রমণ করে এমনই অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তৃণমূল কংগ্রেস ছাড়া বাংলার উন্নয়নের কথা কেউই ভাবেন না। যাঁর দল বদলাচ্ছেন তাঁদের কোনও অ্যাজেন্ডা নেই। রাজ্যে ধ্বংসের রাজনীতি করছে বিজেপি। শুভেন্দুকে ইঙ্গিত করে বিজেপিকে আক্রমণ করেছেন পার্থ চট্টোপাধ্যায়।

বাংলায় ধ্বংসের রাজনীতি

বাংলায় ধ্বংসের রাজনীতি

বাংলায় ধ্বংসের রাজনীতি করছে বিজেপি। বাংলাকে পিছিয়ে দেওয়ার চেষ্টা চলছে। যাঁরা বাংলায় আসছেন তাঁরা কেউ বাংলার উন্নয়নের কথা বলছেন না। শুক্রবার সাংবাদিক বৈঠক করে বিজেপিকে নিশানা করে এমনই অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। একমাত্র তৃণমূল সরকারই বাংলার উন্নয়নের কথা ভাবে এবং উন্নয়নের কথা ভেবে কাজ করে বলে দাবি করেছেন তিনি।

শুভেন্দুকে নিশানা পার্থর

শুভেন্দুকে নিশানা পার্থর

আবারও সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারীেক নিশানা করেছেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি শুভেন্দুকে ইঙ্গিত করে বলেছেন যাঁরা দল বদল করছেন তাঁদের কোনও অ্যাজেন্ডা নেই। যাঁরা দল বদল করেন তাঁরা ইতিহাস তৈরি করতে পারেন না। নিজেদের প্রতিষ্ঠার জন্য দেশের সংবিধানে আঘাত হানছেন তাঁরা। তীব্র আক্রমণে বিঁধেছেন পার্থ। গতকাল লালগড়ের সভায় শুভেন্দুকে পদলোভী বলে আক্রমণ শানিয়েছিলেন তৃণমূলের মহাসচিব।

উন্নয়ন কেবল তৃণমূলই করেছে

উন্নয়ন কেবল তৃণমূলই করেছে

বাংলার কথা কেবল নাত্র তৃণমূল কংগ্রেসই ভাবে। বাংলায় বেকারত্বের সংখ্যা কমেছে। স্বাস্থ্যসাথী প্রকল্পে ঐতিহাসিক সাফল্য এসেছে। খবরে ভেসে থাকতে বিরোধীরা উন্নয়নের কাজে বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছেন পার্থ চট্টোপাধ্যায়। বহিরাহত ইস্যু ইস্কে দিয়ে তৃণমূল মহাসচিব অভিযোগ করেছেন বাংলার সম্পর্কে যাঁরা কিছু জানেন না তাঁরা এসে ভুল তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে।

নন্দীগ্রামে শুভেন্দর শক্তিপ্রদর্শন

নন্দীগ্রামে শুভেন্দর শক্তিপ্রদর্শন

আজ নন্দীগ্রামে শক্তি প্রদর্শন করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন ১৮ তারিখ নন্দীগ্রামে মমতার সভার পর ১৯ তারিখ খেজুরিতে সভা করবেন শুভেন্দু। সেখানে তিনি সব জবাব দেবে। আজও মমতার সভার পাল্টা সভাই করার কথা বলেছিলেন তিনি। কিন্তু মমতা শেষ মুহূর্তে সূিচ বাতিল করেন। কিন্তু শুভেন্দু নন্দীগ্রামের মানুষকে নিরাশ করেননি। উল্টে ১ লক্ষ জমায়েতের চ্যালেঞ্জ নিয়েছিলেন।

ঝাড়গ্রাম : করোনা ভ্যাকসিনের ড্রাই রানে অংশ নিলেন জেলাশাসক আয়েষা রানী এ

বিজেপিতে বেসুরো আরও এক সাংসদ! তৃণমূল-'ঘনিষ্ঠ’কেই শেষে পরম মিত্র বাছলেন

English summary
TMC leader Partha Chatterjee slams BJP leader Suvendu Adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X