• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পড়াশোনা নিয়ে প্রশ্ন! মুকুল রায়কে তাঁরা কোন চোখে দেখেন, জানালেন ফিরহাদ হাকিম

  • |
Google Oneindia Bengali News

পাঁচ বছর আগেও তৃণমূল কংগ্রেসের অঘোষিত দ্বিতীয় সর্বোচ্চ পদে ছিলেন মুকুল রায়। দলের পুরভোট পরিচালনায় অনেকটাই তাঁর নিয়ন্ত্রণে ছিল। আর এবার একেবারে বিরোধী শিবিরে। সেই দলও তাঁকে পুরনির্বাচনের সেনাপতি করেছে। যদিও একে গুরুত্ব দিতে রাজি নয় তৃণমূল। তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম মুকুল রায়কে কটাক্ষ করেছেন।

যে কোনও সময় ভোটে তৈরি বিজেপি, বলেছিলেন মুকুল

যে কোনও সময় ভোটে তৈরি বিজেপি, বলেছিলেন মুকুল

বৃহস্পতিবার রাজ্য নির্বাচন কমিশনে গিয়েছিল বিজেপি। নেতৃত্বে ছিলেন মুকুল রায়। রাজ্য নির্বাচন কমিশনের দফতর থেকে বেরিয়ে মুকুল রায় বলেন, ভুল হচ্ছে। তিনি জোর দিয়ে বলেন, যে কোনও সময় ভোটে লড়াইতে তৈরি বিজেপি।

পরীক্ষার্থীদের অসুবিধা করে যেন ভোট না হয়, দাবি মুকুলের

পরীক্ষার্থীদের অসুবিধা করে যেন ভোট না হয়, দাবি মুকুলের

রাজ্য সরকার রাজ্য নির্বাচন কমিশনকে জানিয়েছে রাজ্যে পুরসভার ভোট হোক এপ্রিলে। ১২ এপ্রিল কলকাতা ও হাওড়া পুরসভার নির্বাচন হতে পারে।
বৃহস্পতিবার রাজ্য নির্বাচন দফতর থেকে বেরিয়ে মুকুল রায় বলেন, পরীক্ষার দিন যেন এমনভাবে ফেলা না হয়, যাতে পরীক্ষার্থীদের অসুবিধা হয়। সাধারণভাবে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার সময় মাইক বাজিয়ে প্রচার নিষিদ্ধ। ফলে সেই সময় যাতে ভোটের নির্ঘন্ট ফেলা না হয়, তার জন্য বিজেপির তরফে আবেদন জানানো হয়।
মুকুল রায় বলেছিলেন, ভোটের বিজ্ঞপ্তি প্রকাশের পর থেকে নির্বাচনের জন্য ২৪ দিন সময় পাওয়া যায়। সব মিলিয়ে পুরো প্রচারের জন্য পাওয়া যায় ১৪ দিন। এই সময় যাতে পাওয়া যায় তাঁর জন্য দাবি করেছেন মুকুল রায়।

ফেল করা ছাত্রের সঙ্গে তুলনা মুকুলকে

ফেল করা ছাত্রের সঙ্গে তুলনা মুকুলকে

যদিও বিষয়টি নিয়ে মুকুল রায়কে কটাক্ষ করেছেন ফিরহাদ হাকিম। তিনি নাম না করে মুকুল রায়কে ফেল করা ছাত্রের সঙ্গে তুলনা করেছেন। কলকাতায় তিনি বলেছেন, যাঁরা পড়শোনা করে না তারাই পরীক্ষাকে ভয় পায়। আর যারা করে তারা পরীক্ষাকে ভয় পায় না। ফিরহাদ হাকিম বলেন, তৃণমূল ফেল করা ছাত্রদের নিয়ে ভাবে না।

'ধর্ম, মত সবাইকে সম্মান করে তৃণমূল'

'ধর্ম, মত সবাইকে সম্মান করে তৃণমূল'

ফিরহাদ হাকিম বলেছেন, ধর্ম, মত সবাইকে সম্মান করে তৃণমূল। এরাজ্যের মানুষও সবাইকে সম্মান করতে জানে বলেও মন্তব্য করেছেন তিনি। যারা তা করে না, তারা বাংলায় কোনও দিন দাগ কাটতে পারবে না বলেও বিজেপিকে কটাক্ষ করেন তিনি।

আমি থাকতে গদ্দারদের টিকিট নয় বললেন অধীর চৌধুরী

অধীর যাচ্ছেন না ট্রাম্পের নৈশভোজে! কোন প্রতিবাদে অনড় কংগ্রেস নেতাঅধীর যাচ্ছেন না ট্রাম্পের নৈশভোজে! কোন প্রতিবাদে অনড় কংগ্রেস নেতা

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
TMC leader and Minister Firhad Hakim criticises BJP leader Mukul Roy. Before that BJP leader Mukul Roy claimed party is ready for Municipal Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X