• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যের সঙ্গে টানাপোড়েন! ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করল রেলমন্ত্রক

  • |

বর্ধমান রেল ওভারব্রিজ উদ্বোধন করা নিয়ে চরম টানাপোড়েনের জেরে বাতিল করে দেওয়া হয়েছে রেল প্রতিমন্ত্রীকে দিয়ে এই ব্রিজের উদ্বোধন অনুষ্ঠান। শুক্রবার এই অনুষ্ঠানে আসার কথা ছিল রেল প্রতি মন্ত্রী সুরেশ চান্নাবাসাপ্পা অঙ্গদির। কিন্তু রাজ্য সরকারের ভূমিকাতে চরম অসন্তুষ্ট রেল মন্ত্রক। তারা জানিয়েছে, কোনও আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠান না করে এই ব্রিজের ওপর দেওয়া ব্যারিকেডগুলো শুক্রবার সরিয়ে দেওয়া হবে।

রাজ্যের সঙ্গে টানাপোড়েন! ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করল রেলমন্ত্রক

প্রথমে রেল জানিয়েছিল, ৩০ সেপ্টেম্বর রেলমন্ত্রী পীযূষ গোয়েল এই সেতুটি উদ্বোধন করবেন । কিন্তু রেল ও রাজ্য সরকারের যৌথ উদ্যোগে তৈরি এই সেতুটি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বীরসিংহ গ্রাম থেকে উদ্বোধন করেন । বর্ধমানে হাজির ছিলেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় । তিনি বলেছিলেন, যে এটাই আসল উদ্বোধন, এর পরে আর কোনও উদ্বোধন হবে না।

[ কাশ্মীর প্রসঙ্গ মাঝে রেখে আজ মোদী-ইমরান সম্মুখ সমর! রাষ্ট্রসংঘের সাধারণ সভা ঘিরে তুঙ্গে পারদ]

নিরাপত্তা সংক্রান্ত ছাড়পত্র না মেলায় রেল এই ব্রিজের ওপর ব্যারিকেড দিয়ে দেয়। তা সরিয়ে দেওয়া হয় রাজ্যের তরফে। পরে আবার ব্যারিকেড দিয়ে রেল জানিয়ে দেয় যে শুক্রবার এই ব্রিজের উদ্বোধন অনুষ্ঠান হবে এবং সেখানে উপস্থিত থাকবেন রেল প্রতি মন্ত্রী সুরেশ । বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া তার সোশ্যাল মিডিয়াতেও তা জানিয়ে দেন। তার পর আবার এই সব ব্যারিকেড সরিয়ে দেয় রাজ্য সরকার। এনিয়ে রিপোর্ট যায় রেল মন্ত্রকের কাছে ।

বৃহস্পতিবার বিকালে ফের ব্যারিকেড দিয়ে রেল জানিয়ে দেয় যে শুক্রবার এই ব্রিজের উদ্বোধন অনুষ্ঠান হবে না । শুধু এই সব ব্যারিকেড সরিয়ে দেওয়া হবে ।

[ শুক্রবার নয় সিবিআই অফিসে! চিঠি নিয়ে নিজের অবস্থান জানালেন মুকুল রায়]

English summary
They will not organise any Opening ceremony of the Bardhaman road over bridge, says Rail Ministry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X