• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের ১৬ সাংসদ বিজেপিতে যোগ দেবেন শীঘ্রই! এবার জল্পনা বাড়ালেন সুনীল মণ্ডল

একাধিকবার দল ছেড়েছেন। বাম রাজনীতি থেকে তিনি ছিলেন তৃণমূলের সাংসদ। এবার তৃণমূল ছেড়ে সুনীল মণ্ডল শুভেন্দু অধিকারীর সঙ্গে পাড়ি জমিয়েছেন বিজেপিতে। একুশের আগে সদ্য বিজেপিতে যোগ দিয়েই তিনি হুঙ্কার ছাড়লেন, তৃণমূলের ১৬ সাংসদের বিজেপিতে যোগদান স্রেফ সময়ের অপেক্ষা। একুশের নির্বাচনের আগেই ১৬ জন যোগ দেবেন বিজেপিতে।

সুনীল হুঁশিয়ারি দিলেন তৃণমূলে ভাঙনের

সুনীল হুঁশিয়ারি দিলেন তৃণমূলে ভাঙনের

বিজেপিতে যোগ দিয়ে হেস্টিংসে দলের নির্বাচনী দফতরে সংবর্ধনা নিতে যাওয়ার সময় বাধার মুখে পড়েছিলেন সুনীল মণ্ডল। তিনি তারপর কেন্দ্রের ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেয়ে গিয়েচেন। স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে শনিবার নিরাপত্তা নিশ্চিত করার পরই তিনি তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন। হুঁশিয়ারি দিলেন তৃণমূলে ভাঙনের।

তৃণমূলের ১৬-১৭ সাংসদ যোগ দেবেন বিজেপিতে

তৃণমূলের ১৬-১৭ সাংসদ যোগ দেবেন বিজেপিতে

তিনি বলেন, আরও অনেকে লাইনে আছে বিজেপিতে আসার জন্য। অন্তত ১৬-১৭ জন সাংসদ তৃণমূল থেকে বিজেপিতে আসবেনই। আজ নয় কাল, তাদের আসতেই হবে। শুধু দেখে যান, তৃণমূলে কীভাবে ভাঙন নেমে আসে। সুনীলের এই দাবি অবস্য আমল দিচ্ছে না তৃণমূল। তৃণমূল সুনীলের দাবিকে দিবাস্বপ্ন বলে কটাক্ষ করেছে।

দলবদলু নেতার কথায় গুরুত্ব দিতে নারাজ তৃণমূল

দলবদলু নেতার কথায় গুরুত্ব দিতে নারাজ তৃণমূল

সম্প্রতি শুভেন্দু অধিকারীর হাত ধরে মেদিনীপুরে অমিত শাহের সভায় বিজেপিতে যোগদান করেছিলেন সুনীল মণ্ডল। ফরওয়ার্ড ব্লকের বিধায়ক থেকে তৃণমূলের সাংসদ, এখন আবার বিজেপিতে নাম লিখিয়েছেন সুনীল। এহেন দলবদলু নেতার কথা অবশ্য গুরুত্ব দিতে নারাজ তৃণমূল কংগ্রেস। তাদের সাফ কথা, নতুন দলে গুরুত্ব না পেয়েই ওইসব বাজে বকছেন সুনীল মণ্ডল।

একুশে বিজেপিতেও শুরু হয়েছে আদি-নব্য দ্বন্দ্ব

একুশে বিজেপিতেও শুরু হয়েছে আদি-নব্য দ্বন্দ্ব

সম্প্রতি তৃণমূল ভেঙে বিজেপিতে যোগদান মেলা চলছে। এর মাঝেই ১৬-১৭ সাংসদের যোগদানের বার্তা দিয়ে চমক দিলেন সাংসদ। আবার বিজেপিতে যোগদানের পাশাপাশি নতুনদের নিয়ে বিব্রতও হতে হচ্ছে। বহু তৃণমূলত্যাগী নেতাদের বিজেপিতে দেখতে চাইছেন না কর্মীরা। বিক্ষোভ হচ্ছে। বিজেপিতেও চলছে আদি-নব্য দ্বন্দ্ব।

কলকাতাঃ রবীন্দ্রতীর্থে জমে উঠেছে পিঠে পুলি উৎসব, চলবে ১০ই জানুয়ারি পর্যন্ত

তৃণমূল সংক্রামক ভাইরাস! পঞ্চায়েত ভোটের 'স্মৃতি' উসকে বিধানসভা ভোটে বদলা নিতে ডাক দিলীপের

English summary
Sunil Mandal increases speculation that TMC’s 16 MLs will join in BJP before 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X