• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুন্দরবনে আয়লা পরবর্তী কংক্রিটের বাঁধ! কেন্দ্র বেশি ভাষণ দিচ্ছে, কটাক্ষ শুভেন্দুর

কেন্দ্রীয় সরকার বেশি ভাষণ দিচ্ছে। কাজ করছে না। আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শনে গিয়ে এমনটাই মন্তব্য রাজ্যের সেচ ও পরিবহণ দফতরের মন্ত্রী শুভেন্দু অধিকারীর। ঘূর্ণিঝড় আম্ফান পরিস্থিতির পর্যবেক্ষণে কেন্দ্রীয় দলের রাজ্য সফর নিয়ে তিনি আশাবাদী বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

কলকাতা ও শিলিগুড়িতে মদের হোম ডেলিভারি শুরু! ভবিষ্যত পরিকল্পনা জানাল সুইগি

 আয়লা পরবর্তী কংক্রিটের নদীবাঁধ না হওয়ায় কেন্দ্রের সমালোচনা

আয়লা পরবর্তী কংক্রিটের নদীবাঁধ না হওয়ায় কেন্দ্রের সমালোচনা

আয়লা পরবর্তী সময়ে সুন্দরবনের নদীবাঁধগুলি কংক্রিটের করে দেওয়ার কথা ছিল। কিছু জায়গায় তা হলেও বেশিরভাগ জায়গায় তা হয়নি। যা নিয়ে কেন্দ্রের বিজেপি সরকারের সমালোচনা করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন টাকার সমস্যা আছে। কিন্তু ইউপিএ সরকারের সময়ে এই খরচের ৭৫ শতাংশ কেন্দ্র আর ২৫ শতাংশ রাজ্য দেবে, এমন কথা ছিল। পরবর্তী বিজেপি সরকারের সময়ে তা ৫০ শতাংশ করে করা হয়। শুভেন্দু অধিকারী বলেন, তাতেও রাজ্য সরকার রাজি ছিল। কিন্তু স্কিমটাই তুলে দিয়েছে কেন্দ্র।

কেন্দ্র বেশি ভাষণ দিচ্ছে

কেন্দ্র বেশি ভাষণ দিচ্ছে

শুভেন্দু অধিকারী বলেন, কেন্দ্র বেশি ভাষণ দিচ্ছে। কাজ করছে না, তা সবাই জানে, মন্তব্য করেছেন শুভেন্দু অধিকারী। তবে কেন্দ্রীয় দলের সফর নিয়ে আশাবাদী তিনি।

মুখ্যমন্ত্রী নিজে ভাবছেন সুন্দরবন নিয়ে

মুখ্যমন্ত্রী নিজে ভাবছেন সুন্দরবন নিয়ে

শুভেন্দু অধিকারী বলেন, মুখ্যমন্ত্রী নিজে সুন্দরবন নিয়ে ভাবছেন। তিনি বলেন সেচ দফতরের পক্ষ থেকে প্রাথমিক পরিকল্পনা করা হয়েছে। তিনি বলেন, স্থায়ীভাবে বাঁধের কাজ করার জন্য পরিকল্পনা করে মুখ্যসচিবকে পাঠানো হয়েছে।

 ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন

ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন

আম্ফানে ক্ষতিগ্রস্ত দুই ২৪ পরগনার নদীবাঁধ পরিদর্শন করেন রাজ্যের সেচ ও পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। কলাগাছি, ধামাখালি, সন্দেশখালি, আতাপুর, মনিপুর-সব বিভিন্ন এলাকার নদীবাঁধ পরিদর্শন করেন তিনি।

English summary
Subhendu Adhikari visits Cyclone Amphan affected North and South 24 Parganas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X