• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হোম কোয়ারেন্টাইনে সস্ত্রীক স্বরাষ্ট্রসচিব, নবান্নে জীবাণুমুক্তির কাজ শুরু

Google Oneindia Bengali News

হোম কোয়ারেন্টাইনে চলে গেলেন সস্ত্রীক স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। আপাতত তিনি একদিনের জন্য ঘরবন্দী থাকবেন বলে জানা গিয়েছে। তাঁর সঙ্গে ঘরবন্দি হয়েছে তাঁর স্ত্রী তথা কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সোনালী চক্রবর্তী বন্দ্যোপাধ্যায়।

সোমবার নবান্নে গিয়েছিলেন আক্রান্ত তরুণ

সোমবার নবান্নে গিয়েছিলেন আক্রান্ত তরুণ

রবিবার ইংল্যান্ড থেকে ফিরেছিলেন দক্ষিণ কলকাতার তরুণ। তাঁর মা স্বরাষ্ট্রদফতরের পদস্থ আধিকারিক। প্রকাশিত খবর অনুযায়ী, ফেরার পর বিমানবন্দর এবং হাসপাতাল থেকে ভর্তি হওয়ার কথা বলা হলেও, ওই তরুণ নবান্নে গিয়েছিলেন মায়ের অফিসে। অন্যদিকে, স্বরাষ্ট্রদফতরের আধিকারিক বৈঠক করেছিলেন স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

হোম আইসোলেশনে সস্ত্রীক স্বরাষ্ট্রসচিব

হোম আইসোলেশনে সস্ত্রীক স্বরাষ্ট্রসচিব

মঙ্গলবার স্বরাষ্ট্র দফতরের পদস্থ আধিকারিকের পুত্র সন্তানের করোনা সংক্রমণের খবর প্রকাশ হতেই স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যা বাড়িতেই থাকার সিদ্ধান্ত নেন। এদিন কলকাতা বিশ্ববিদ্যালয়ে যাননি তাঁর স্ত্রী উপাটার্য সোনালী চক্রবর্তী বন্দ্যোপাধ্যায়ও।

নাম না করে নিন্দা মুখ্যমন্ত্রী

নাম না করে নিন্দা মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী এদিন এক অনুষ্ঠানে নাম না করে আমলার ছেলের কার্যকলাপের নিন্দা করেন।

মুখ্যমন্ত্রীর আবেদন

মুখ্যমন্ত্রীর আবেদন

মুখ্যমন্ত্রী এদিন বলেছেন, অযথা আতঙ্কিত হবেন না, গাইডলাইন মেনে চলুন। বেসরকারি হাসপাতালগুলিতে রোগী গেলে তাদের ভর্তি নেওয়ার জন্য আবেদন জানিয়েছেন তিনি।

English summary
State Home Secretary Alapan Banerjee and his wife keep them home quarantine due to Coronavirus. Disinfection work starts in Nabanna.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X