• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউন না মানলে কার্ফু জারি! করোনা মোকাবিলায় মমতাকে সমর্থন জানিয়ে পরামর্শ

করোনা ভাইরাস মোকাবিলায় সঠিক সময়ে সঠিক পদক্ষেপ নিয়েছেন মমতা। রাজ্যকে বাঁচাতে তিনি রাজ্যজুড়ে লকডাউন করে দিয়েছেন। এই সিদ্ধান্তকে সমর্থন করে প্রদেশ কংগ্রেস সভাপতির সোমেন মিত্রর পরামর্শ, লকডাউ না মানলে প্রয়োজনে কার্ফু জারি করতে হবে। কেন্দ্রের তরফেও রাজ্যগুলির উদ্দেশ্যে এমন বার্তা দেওয়া হয়েছে সম্প্রতি।

 লকডাউন না মানলে কার্ফু জারি! করোনা মোকাবিলায় মমতাকে সমর্থন জানিয়ে পরামর্শ

সোমেন বলেন, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একেবারে সামনে দাঁড়িয়ে লড়াই চালাচ্ছেন করোনা রুখতে। নভেল করোনার সঙ্গে যুদ্ধে মমতা যে অগ্রণী ভূমিকা নিয়েছে, তা প্রশংসা করে বা ধন্যবাদ জানিয়ে ছোট করব না। অনেকের থেকে এগিয়ে রয়েছেন তিনি। যেভাবে পরিস্থিতি হ্যান্ডেল করছেন, তাতে কোনও প্রশংসাই যথেষ্ট নয়।

সিদ্ধান্ত একেবারেই সঠিক

সোমেন বলেন, রাজ্যব্যাপী লকডাউনের সিদ্ধান্ত একেবারেই সঠিক। এবং এই সিদ্ধান্ত অভিনন্দনযোগ্য। সংক্রমণে আটকানোর এটাই একমাত্র পথ। আর লকডাউন করেও যদি রাজ্যের মানুষ না শোনে তবে প্রয়োজনে কার্ফু জারি করতে হবে। মানুষ যদি এর পরেও মহামারীর প্রকোপ সম্বন্ধে না বোঝে, তো মারাত্মক আকার ধারণ করবে।

দিলীপের মুচমুচে মন্তব্যই কি রাজ্য বিজেপির জনপ্রিয়তার বড়ো কারণ?

মমতার কাছে অনুরোধ

সোমেন মিত্র বলেন, সরকারের কাছে আমার একান্ত অনুরোধ, নিত্যপ্রয়োজনীয় জিনিসের সরবরাহের বিষয়টি একটু গুরুত্ব দিয়ে দেখুন। যেভাবে দাম লাগাম ছাড়াচ্ছে, তা অত্যন্ত উদ্বেগের। পুলিশ-প্রশাসনের সাহায্য ছাড়া মানুষের দুর্ভোগ কমবে না। তিনি বিনামুল্যে চালসহ খাদ্যশস্য সরবরাহের ঘোষণাকেও স্বাগত জানিয়েছেন। আর্থিক সাহায্যের ঘোষণাও যথাযথ হয়েছে, বলেন তিনি।

রাজ্যে উধাও 'রাজনীতি’! করোনা মোকাবিলায় মমতার ভূমিকায় প্রশংসা সোমেনসহ বিরোধীদের

English summary
Pradesh Congress president Somen Mitra advices CM Mamata Banerjee. He advices to issue curfew if people deny lockdown,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X