• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

CAA এর প্রতিবাদে উত্তরবঙ্গে একাধিক জায়গায় প্রতিবাদ

  • |

সিএএ-র বিরুদ্ধে রাজ্য জুড়ে উতপ্ত হয়ে উঠলো কোচবিহারে।আগুন জ্বলতে থাকা উত্তর-পূর্ব ভারত সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জায়গাতে আচ এসে পরে। এই ঘটনার উতপ্ত হয়ে উঠলো কোচবিহারে।

CAA এর প্রতিবাদে উত্তরবঙ্গে একাধিক জায়গায় প্রতিবাদ

রবিবার সকালে কোচবিহার ১ নং ব্লকে শুটকাভাই অঞ্চলের বড় বাড়ি মোড় এলাকায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। এই প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা হুমায়ুন কবির বলেন এনআরসি এবং ক্যাবের বিরুদ্ধে মানুষ আতঙ্কিত এবং এক দুশ্চিন্তার মধ্যে দিয়ে দিন কাটাতে হচ্ছে সাধারণ মানুষকে। এই অবস্থার মধ্যে ভিবিন্ন রাজ্য থেকে আসা মানুষেরা আতঙ্কিত। এই দাবিতে সোচ্চার হয়ে উঠলো মানুষ অবিলম্বে এনআরসি ও ক্যাব বাতিলের দাবিতে তাদের এই অবরোধ।

CAA এর প্রতিবাদে উত্তরবঙ্গে একাধিক জায়গায় প্রতিবাদ

প্রশাসন যতক্ষণ না পর্যন্ত আমাদের দাবি না মানবে এবং এইখানে এসে কথা দিতে হবে। আমার এই আন্দোলনের পাশাপাশি অবরোধ চালিয়ে যাবেন বলে জানিয়েছেন বাসিন্দারা। এই অবস্থার মধ্যে দীর্ঘক্ষন ধরে জাতীয় সড়ক বন্ধ আছে গাড়িতে থাকা মানুষেরা হাঁসফাঁস করছে এবং যানজট ক্রমশই বেড়ে চলেছে। এই ঘটনার গতকালকের আগুন জ্বলতে থাকা দক্ষিণবঙ্গের আজ সকাল থেকে ছড়ালো উত্তরবঙ্গে ভিবিন্ন প্রান্তে এরফলে স্বভাবিক ভাবে আতঙ্কিত হয়ে পড়েছে শহরবাসীর মানুষ ।

 রবিবারেও নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে বিক্ষোভের বিক্ষিপ্ত ঘটনা রাজ্যে, বাতিল একাধিক ট্রেন রবিবারেও নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে বিক্ষোভের বিক্ষিপ্ত ঘটনা রাজ্যে, বাতিল একাধিক ট্রেন

English summary
Protest against CAA In North Bengal, latest update
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X