• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সংক্রমণ রুখতে কড়া দাওয়াই, করোনা লকডাউনে গাড়ি নিয়ে বেরোলেই ৫০০ টাকা জরিমানা

করোনা সংক্রমণ রুখতে লকডাউন কড়া করার সিদ্ধান্ত নিল হাওড়া জেলা পুলিস। এবার থেকে লকডাউন উপেক্ষা করে রাস্তায় গাড়ি নিয়ে বেরলেও ৫০০ টাকা জরিমানা করা হবে বলে জানিয়েছেন তাঁরা। আজই হাওড়া জেলা হাসপাতালের সুপরা সহ বেশ কয়েকজনেক শরীরে করোনা সংক্রমণ ঘটেছে। হাসপাতালের কর্মী এবং সুপারের পরিবারকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তার পরেই লকডাউন রক্ষায় এই কড়া সিদ্ধান্ত বলে জানানো হয়েছে জেলা পুলিসের পক্ষ থেকে।

লকডাউন রক্ষায় মোটা টাকা জরিমানা

লকডাউন রক্ষায় মোটা টাকা জরিমানা

হাওড়ায় করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ছে। রাশ টানতে এবার তাই কড়া সিদ্ধান্ত নিল হাওড়া জেলা পুলিস। হাওড়াকে আগেই হটস্পট হিসেবে চিহ্নিত করেছিল রাজ্য সরকার। এখানেই প্রথম ডুয়ার্স থেকে আসার পর এক মহিলা করোনা ভাইরাসের সংক্রমণে মারা যান। এদিকে লকডাউন উপেক্ষা করেই মানুষ জনের রাস্তায় পবেরনোর প্রবণতা বেড়ে গিয়েছিল। সেটা রুখতে মোটা টাকা জরিমানা করার সিদ্ধান্ত নিয়েছে হাওড়া পুলিস। লকডাউন অমান্য করে যেকোনও রকম গাড়ি নিয়ে রাস্তায় বেরোলে ৫০০ টাকা জরিমানা করা হবে।

করোনা আক্রান্ত হাসপাতাল সুপার

করোনা আক্রান্ত হাসপাতাল সুপার

আজই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হয়েছেন হাওড়া জেলা হাসপাতালের সুপার। তাঁর সংস্পর্শে আসায় হাসপাতালের কয়েকজন কর্মীকেও করোনা সংক্রমণের সন্দেহে বেলেঘাটা আইডিতে ভর্তি করা হয়েছে। সুপারের পরিবারের লোকেদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

রাজ্যে মোট করোনা আক্রান্ত ৮৩, এখনই স্কুল খোলার সম্ভাবনা নেই
হটস্পট হাওড়া

হটস্পট হাওড়া

হাওড়া জেলা হাসপাতালেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন ডুয়ার্স থেকে আসা এক মহিলা। তারপরেই তিনি মারা যান। তাঁর সংস্পর্শে আসায় হাসপাতালের ১০ জন নার্স এবং চিকিৎসককে কোয়ারেন্টাইনে বাঠানো হয়। ইতিমধ্যেই হাওড়ার ষষ্ঠীতলার এক বাসিন্দার শরীরেও করোনা সংক্রমণ পাওয়া গিয়েছে। তাঁর সংস্পর্শে আসায় ২০০ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

English summary
Policc fine Rs.500 for violeting corona lockdown in Howrah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X