• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মহাকালেশ্বর মন্দির করিডর উদ্বোধন করবেন মোদী! সাক্ষী থাকবে বাংলা

বারানসীর পর মধ্যপ্রদেশে! মহাকালেশ্বর মন্দির করিডর নতুন করে সাজিয়ে তোলা হয়েছে। আর তা উদ্বোধন করতে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী মঙ্গলবার তা উদ্বোধন হতে চলেছে। আর তা ঘিরে একেবারে সাজো সাজো রব। শেষ মুহূর্তের প্রস
  • |
Google Oneindia Bengali News

বারানসীর পর মধ্যপ্রদেশে! মহাকালেশ্বর মন্দির করিডর নতুন করে সাজিয়ে তোলা হয়েছে। আর তা উদ্বোধন করতে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী মঙ্গলবার তা উদ্বোধন হতে চলেছে। আর তা ঘিরে একেবারে সাজো সাজো রব। শেষ মুহূর্তের প্রস্তুতি উজ্জয়িনীতে।

কার্যত এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী গোটা দেশের মানুষকে রাখতে চায় বিজেপি। আর তাই একাধিক রাজ্যে এই কর্মসূচি দেখাতে চান নাড্ডা-শাহরা। সেই তালিকাতে রয়েছে বাংলাও। এই বিষয়ে রাজ্য নেতৃত্বকে প্রস্তুত হতে বলে চিঠি দেওয়া হয়েছে দিল্লির তরফে। এমনটাই জানা যাচ্ছে।

প্রধানমন্ত্রীর হাত ধরে উদ্বোধন হবে।

প্রধানমন্ত্রীর হাত ধরে উদ্বোধন হবে।

জানা যাচ্ছে, ওই চিঠিতে স্পষ্ট বার্তা দেওয়া হয়েছে। যেখানে বলা হয়েছে মহাকালেশ্বর মন্দির করিডর প্রধানমন্ত্রীর হাত ধরে উদ্বোধন হবে। আর তা উপলক্ষ্যে কর্মসূচি নিতে বলা হয়েছে। কোথায় এবং কীভাবে কি কর্মসূচি নেওয়া হবে সে বিষয়ে বিস্তারিত ভাবে বলা হয়েছে। এমনকি কর্মসূচিতে কে কোথায় থাকবেন সে বিষয়েও নাকি স্পষ্ট ভাবে বলে দেওয়া হয়েছে বলে বিজেপি সূত্রে জানা যাচ্ছে। এর আগে বারাণসীতে কাশী বিশ্বনাথ করিডরের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। সেই সময়েও বিজেপির তরফে বিভিন্ন জায়গাতে পুজোর প্রস্তুতি নিয়েছিল। এবারও সেপথেই হাঁটার কথা কেন্দ্রীয় নেতৃত্বে বলা হয়েছে বলে জানা জাছে।

প্রযুক্তিগত ভাবে সুন্দর ভাবে সাজিয়ে তোলা হয়েছে

প্রযুক্তিগত ভাবে সুন্দর ভাবে সাজিয়ে তোলা হয়েছে

বলে রাখা প্রয়োজন, মহাকাল মন্দির করিডরকে একেবারে আধুনিক এবং প্রযুক্তিগত ভাবে সুন্দর ভাবে সাজিয়ে তোলা হয়েছে। মোদী সরকার চাইছে দেশের আধুনিকতম কেন্দ্র হিসাবে সেটি মাথা তুলে দাঁড়াক। সমস্ত রাজ্যের মানুষ এই বিষয়টির সাক্ষী থাকুক। আর সেই কারণে অন্যান্য রাজ্যের মতো বাংলাতেও 'মহাকাল লোক' কর্মসূচি নিতে বলা হয়েছে। আর তা হবে বিভিন্ন শিবমন্দিরে। বিভিন্ন সাধু সহ জন প্রতিনিধি এবং এলাকার মানুষকে সমবেত করতে হবে বলেও বঙ্গ বিজেপিকে নির্দেশ দিল্লি থেকে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী

উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী

প্রসঙ্গত, মহাকাল করিডরের উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চহান। প্রথম পর্যায়ের কাজ শেষ। আর সেটিই উদ্বোধন করা হবে। 'মহাকাল লোক' নামে বিশেষ কর্মসূচি নেওয়া হয়েছে এই উদ্বোধন উপলক্ষে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় মহাকালেশ্বর মন্দিরে উপস্থিত হবেন প্রধানমন্ত্রী। সেখানে করিডরের উদ্বোধনের পাশাপাশি বক্তব্যও রাখবেন মোদী। আর সেটিই যাতে সমস্ত মন্দির-মঠে দেখানো যায় সেই বিষয়েও ব্যবস্থা নেওয়ার কথা কেন্দ্রীয় নেতৃত্ব বঙ্গ বিজেপিকে জানিয়েছে বলে জানা যাচ্ছে।

English summary
PM Modi will open mahakal corridor, BJP bengal will pray in temples
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X