• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একদিনে রাজ্যে হোম কোয়ারান্টিনে গেলেন ১ লক্ষ! করোনায় অশনিসংকেত বাংলায়

করোনার জেরে রাজ্যে উদ্বেগ বাড়ছে। শুধু আক্রান্ত বা মারণ ভাইরাসে মৃত্যু নয়, মঙ্গলবার হোম কোয়ারান্টিনে পাঠানো হল রাজ্যের এক লক্ষের বেশি মানুষকে। মাত্র এক দিনে অর্থাৎ ২৪ ঘণ্টায় ১ লক্ষ ৩ হাজার ৩৯১ জনকে হোম কোয়ারান্টিনে পাঠানো হয়েছে। সোমবার পর্যন্ত হোম কোয়ারান্টিনে ছিলেন ৪৭ হাজার ৯১ জন।

হোম কোয়ারান্টিনে ১ লক্ষ

হোম কোয়ারান্টিনে ১ লক্ষ

মঙ্গলবার রাজ্যে হোম কোয়ারান্টিনে পাঠানোর সংখ্যাটা এক লাফে বেড়ে হয়েছে ১ লক্ষ ৫০ হাজার ৪৮২। অর্থাৎ এই একদিনেই মাত্রাতিরিক্তভাবে বেড়ে গিয়েছে হোম কোয়ারান্টিনে থাকা মানুষের সংখ্যা। তেহট্ট গ্রামকে পাঠানো হয়েছে হোম কোয়ারান্টিনে। তারপর শ্যাওড়াফুলির আক্রান্ত প্রৌঢ়ের বাড়ি সিল করে দেওয়া হয়েছে। এইভাবেই এদিন কড়া পদক্ষেপ নিয়েছে রাজ্য।

আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে

আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে

এদিকে করোনায় আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে বাংলায়। উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ার এক বাসিন্দার শরীরের করোনা ভাইরাসের সংক্রমণ মিলল মঙ্গলবার। এই নিয়ে রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৭-এ। তবে তার থেকেও উদ্বেগের বেলঘরিয়ার বাসিন্দা করোনা আক্রান্ত ৫৭ বছরের প্রৌঢ়ের কোনও বিদেশ বা ভিনরাজ্যের যোগ নেই।

বাড়ছে মৃত্যু, রোগমু্ক্তিও

বাড়ছে মৃত্যু, রোগমু্ক্তিও

এদিন আরও একজনের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসের সংক্রমণে। হাওড়ার সালকিয়ার ওই মহিলাকে নিয়ে বাংলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল তিনে। এদিন মোট ৫ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। দুই থেকে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। এহেন উদ্বেগের মধ্যে একটাই আশার আলো করোনায় আক্রান্ত তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।

English summary
Over one lac go to home quarantine in one day in West Bengal due to corona panic. Bengal’s corona affected increased into 27 after that case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X