• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড হাসপাতালের নার্সদের সংবর্ধনা দিলেন বিধায়ক

  • By অভীক
  • |
Google Oneindia Bengali News

১২ মে বিশ্ব নার্স দিবস। আর এই নার্স দিবসে কোভিড হাসপাতালে গিয়ে নার্সদের কে সংবর্ধনা দিলেন বিধায়ক। শুধু কোভিদ হাসপাতাল নয় ক্যানিং মহকুমা হাসপাতালের ১২৫ জন নার্স কে ও এদিন সম্বর্ধনা দেওয়া হয়। ক্যানিং পশ্চিমের নব নির্বাচিত বিধায়ক পরেশ রাম দাসের উদ্যোগে বুধবার এই সম্বর্ধনা দেওয়া হয়। প্রতিটি নার্সের হাতে তুলে দেওয়া হয় মিষ্টি, গোলাপ ফুল ও অন্যান্য সামগ্রী।

Covid 19 Update : দক্ষিণ ২৪ পরগনাঃ গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১১৫

কোভিড হাসপাতালের নার্সদের সংবর্ধনা দিলেন বিধায়ক

ভোট মিটতেই করোনায় আক্রান্ত হয়ে ক্যানিং কোভিড হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই নবনিযুক্ত বিধায়ক। নার্স ও চিকিৎসকদের তৎপরতায় সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। আর তাই ভোটে জয়লাভ করে নার্স দিবসে চলে যান কোভিদ হাসপাতালে। সেখানে উপস্থিত সমস্ত নার্সদের কেই তিনি সংবর্ধনা দিলেন।

'যজ্ঞ চিকিৎসা'-ই একমাত্র পথ, করোনার তৃতীয় ঢেউ স্পর্শ করতে পারবে না, পরামর্শ মধ্যপ্রদেশের বিজেপি মন্ত্রীর'যজ্ঞ চিকিৎসা'-ই একমাত্র পথ, করোনার তৃতীয় ঢেউ স্পর্শ করতে পারবে না, পরামর্শ মধ্যপ্রদেশের বিজেপি মন্ত্রীর

এবিষয়ে বিধায়ক পরেশ রামদাস বলেন, এই মহামারী সময় নার্সরা সমস্ত মানুষদের কে সেবা করে ভালো করছেন। যে কাজ তারা করে চলেছেন তাতে তাদের জন্য কোন সম্বর্ধনায় যথেষ্ট নয়। কিন্তু তা সত্ত্বেও এই বিশেষ দিনে তাদেরকে সম্বর্ধনা দেওয়ার ব্যবস্থা করলাম।

English summary
On nurse day TMC MLA congratulate COVID hospital's nurse
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X