• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আহত নেতাকে দেখতে বাড়িতে মুকুল রায়! দলের সহ সভাপতির কাছে পুলিশের বিরুদ্ধে যে অভিযোগ তুললেন শমীক

  • |

দিল্লি থেকে ফিরেই আহত শমীক ভট্টাচার্যকে (Shamik Bhattachjarya) দেখতে সল্টলেকের বাড়িতে গেলেন মুকুল রায় (Mukul Roy) ও অরবিন্দ মেনন। মঙ্গলবার ডায়মন্ডহারবারে দলের কর্মসূচিতে যোগ দিতে যাওর পথে শমীক ভট্টাচার্যের গাড়িতে হামলা হয়। তাঁকে মারধর করা হয়। দলের কর্মসূচিতে না গিয়ে তিনি কলকাতায় ফিরে আসতে বাধ্য হন।

ডায়মন্ডহারবারে যাওয়ার পথে শমীক ভট্টাচার্যের ওপরে হামলা

ডায়মন্ডহারবারে যাওয়ার পথে শমীক ভট্টাচার্যের ওপরে হামলা

মঙ্গলবার নতুন কৃষি আইনের সমর্থনে বিজেপির কর্মসূচি ছিল ডায়মন্ডহারবারে। সেখানেই যাচ্ছিলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। তার সঙ্গে নেতা ও কর্মীদের মিলিয়ে আরও কয়েকটি গাড়ি ছিল। অভিযোগ অনুযায়ী, ফলতার কাছে প্রায় দেড়শো জন তাঁর গাড়িতে হামলা চালায়। ইট দিয়ে সামনের কাঁচ ভেঙে দেওয়া হয়। পোশাক ছিঁড়ে দেওয়া হয়, মারধর করে সোনার চেন, পার্সও ছিনিয়ে নেওয়া হয়। শুধু তাঁর গাড়িই নয়, সঙ্গে থাকা বাকি গাড়িগুলোরও একই অবস্থা হয়। এই ঘটনায় শমীক ভট্টাচার্য তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন।

 শমীক ভট্টাচার্যের বাড়িতে মুকুল, মেনন

শমীক ভট্টাচার্যের বাড়িতে মুকুল, মেনন

এদিন দিল্লি থেকে ফিরেই অরবিন্দ মেননকে সঙ্গে নিয়ে শমীক ভট্টাচার্যের বাড়িতে যান মুকুল রায়। দলের সর্বভারতীয় সহ সভাপতিকে মঙ্গলবারের ঘটনার বর্ণনা করেন শমীক ভট্টাচার্য। শমীক জানান, তাঁর হাতের আংটি খুলে নেওয়ার চেষ্টা করা হয়। খুলতে না পারায় আঙুল কাটার চেষ্টা করা হয় বলেও অভিযোগ করেন শমীক। তাঁকে লাঠি, বাঁশ দিয়ে মারধর করার পাশাপাশি ঘুষিও মারা হয়। এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগে সরব হয়েছেন শমীক। তিনি বলেছেন, দুটি থানা তাঁর অভিযোগ নিতে চায়নি।

মুকুল রায়ের প্রতিবাদ

মুকুল রায়ের প্রতিবাদ

মঙ্গলবারই শমীক ভট্টাচার্যের আক্রান্ত হওয়ার খবর পেয়ে টুইটে প্রতিবাদ করেছিলেন মুকুল রায়। এদিন শমীক ভট্টাচার্যের সঙ্গে কথা বলার পর শমীক ভট্টাচার্যের ওপর হামলার জন্য তৃণমূল নেতৃত্বকে দায়ী করেন মুকুল রায়।

আইনি প্রক্রিয়াতেই হবে মণীশ শুক্লা খুনে কিনারা

আইনি প্রক্রিয়াতেই হবে মণীশ শুক্লা খুনে কিনারা

এদিন বিমানবন্দরে থেকে বেরনোর সময় মুকুল রায়কে জিজ্ঞাসা করা হয়েছিল, মণীশ খুনের মামলা নিয়ে। তখন মুকুল রায় বলেন আইনি প্রক্রিয়ার মাধ্যমেই এই খুনের কিনারা হবে। এর জন্য যাযা করণীয় তা করা হবে বলে জানিয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি।

কলকাতাঃ ফুলবাগান মেট্রো স্টেশনের ভুয়ো ছবি ঘিরে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

ছবি সৌ: টুইুুুটার

বিজেপির ৮ অক্টোবরের অভিযানের প্রস্তুতি তুঙ্গে! সরকার থেকে দেওয়া হল ২ দিনের নবান্ন বন্ধের নোটিস

{quiz_384}

English summary
Mukul Roy visits Shamik Bhattacharya's house in Saltlake after his returning from Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X