• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুলের পদ ফিরে পেতে করণীয় বোঝালেন মুকুল-মেনন! জোর চর্চা বিজেপির অন্দরে

রাহুল সিনহা সম্প্রতি পদ খুইয়েছেন কেন্দ্রীয় সম্পাদকের। মুকুল রায়ের উত্থানের দিন রাহুলের এই পদস্ফলনের পরিণতি কী হবে, তা বলবে ভবিষ্যৎ। কিন্ত তার আগে মুকুল রায় ঘুরিয়ে বার্তা দিলেন বিজেপির সদ্য প্রাক্তন কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহাকে। একা মুকুল রায় নন, বিজেপির অন্যতম সহ পর্যবেক্ষক অরবিন্দ মেননও রাহুলকে বার্তা দেন।

পদ হারিয়ে বিজেপিতে কোণঠাসা রাহুল সিনহা

পদ হারিয়ে বিজেপিতে কোণঠাসা রাহুল সিনহা

রাহুল বিজেপিতে মুকুলঘনিষ্ঠ তৃণমূল ছেড়ে আসা নেতার কাছে পদচ্যুত হয়ে বলেছিলেন, তাঁকে ৪০ বছর রাজনীতি করার পুরস্কার দিয়েছে বিজেপি। ১০-১২ দিনের মধ্যে তিনি যা বলার বলবেন। এরপর অবশ্য বিজেপির কেন্দ্রীয় নেতাদের ডাকে সাড়া দিয়ে দিল্লিতে বৈঠকে গিয়েছেন। কিন্তু লাভের লাভ কিছু হয়নি।

দিল্লি থেকে খালি হাতে ফেরার পর পরামর্শ রাহুলকে

দিল্লি থেকে খালি হাতে ফেরার পর পরামর্শ রাহুলকে

দিল্লি থেকে খালি হাতে ফিরেছেন রাহুল সিনহা। তারপর থেকেই তিনি একপ্রকার অন্তরালে। তিনি সংবাদমাধ্যমের সামনেও কিছু মুখ খোলেননি। এরই মধ্যে আইসিসিআরে মুকুল রায়ের সংবর্ধনা মঞ্চে অবশ্য রাহুল সিনহাকে ঘুরিয়ে বার্তা দেওয়া হল। মুকুল রায় ছাড়াও অরবিন্দ মেনন রাহুলকে বার্তা দিলেন।

রাহুল সিনহাকে ঘুরিয়ে বার্তা মুকুল রায়ের

রাহুল সিনহাকে ঘুরিয়ে বার্তা মুকুল রায়ের

রাহুল সিনহার নাম না করেই কেন্দ্রীয় বিজেপির সহ-সভাপতি মুকুল রায় বলেন, কে পদ পেয়েছেন, কে পদ পাননি, সেটা বড় বিষয় নয়। বড় বিষয় হল কাঁধে কাঁধ মিলিয়ে বিজেপিকে ক্ষমতায় আনতে হবে। আমাদের সবাইকে মিলেই এই কাজ করতে হবে। তাঁর এই বক্ত্যবের তিন যে রাহুলের দিকেই ছিল, তা স্পষ্ট।

রাহুল সিনহাকে কর্তব্য বোঝালেন অরবিন্দ মেনন

রাহুল সিনহাকে কর্তব্য বোঝালেন অরবিন্দ মেনন

আর মুকুলের কথার সূত্র ধরেই অরবিন্দ মেনন বলেন, ট্রেন মিস করলে স্টেশনেই বসে থাকতে হয়। অপেক্ষা করতে হয় পরের ট্রেনের জন্য। কিন্তু তা না করে যদি মনের দুঃখে বাড়ি চলে যান, তবে সব ট্রেনই ফস্কে যাবে। তাঁর এই বার্তার মধ্যেও রাহুলকে তিনি বোঝাতে চাইলেন, আজ পদ গিয়েছে, কাল ফের আসবে। বিজেপির সঙ্গে থাকার বার্তা দিলেন তিনি।

উত্তর ২৪ পরগনা : মণীশ হত্যায় পুলিশের ভূমিকা সন্দেহজনক : কৈলাস বিজয়বর্গীয়

মুকুলের মঞ্চ শুধু দিলীপ-বিরোধীদের! বঙ্গ বিজেপিতে ফের বিভাজন রেখা স্পষ্ট

English summary
Mukul Roy and Arvind Menon gives special message to Rahul Sinha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X