• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেগম, খালা বলে আক্রমণ করা ঠিক হয়নি! উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জিতবেন বলে আশা রাজীবের

Google Oneindia Bengali News

বিধানসভা ভোটের আগে বিজেপিতে নাম লিখিয়েছিলেন রাজীব। কিন্তু ভোটে প্রবল ধাক্কা খেয়েছেন। আর এরপর থেকেই আর খোঁজ নেই তাঁর । একাধিকবার তৃণমূল নেতৃত্বের কাছাকাছি ঘুরলেও বিজেপি দফতরমুখী হননি প্রাক্তন সেচমন্ত্রী। কার্যত তাঁর ঘরে ফেরার আশাও ট্যাগ করেছে বিজেপি।

মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জিতবেন বলে আশা রাজীবের

দফতরে রাজীবের জন্যে বরাদ্দ ঘরও তুলে নেওয়া হয়েছে। সেই ঘর এখন বরাদ্দ রয়েছে প্রিয়াঙ্কা টিবড়েওয়ালের জন্যে। তবে কলকাতায় পা রেখেই ফের একবার বিস্ফোরক রাজীব বন্দ্যোপাধ্যায়। কার্যত বিজেপি নেতৃত্বকে তুলোধোনা।

সংবাদমাধ্যমের মুখোমুখি হন রাজীব। আর সেখানে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। রাজীবের মতে, ভোটের প্রচারে বিভেদের রাজনীতি, ধর্মীয় বিভাজনকে ইস্যু হিসেবে তুলে ধরাকে ভালভাবে নেয়নি বাংলার মানুষ। শুধু তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়কে বেগম, খালা বলেও আক্রমণ করা ঠিক হয়নি বলে দাবি রাজীব বন্দ্যোপাধ্যায়।

তাঁর মতে, যাঁকে দেখে বাংলার মানুষ ২১৩টি আসন দিয়েছে তাঁকে এভাবে আক্রমণ করা শোভনীয় নয়। উল্লেখ্য, ভোটের সময়ে একাধিকবার শুভেন্দু অধিকারীকে বেগম, খালা বলে আক্রমণ করতে শনা গিয়েছিল। আজ সেই বিষয়টিকে তুলে এনেই নাম না করে কার্যত শুভেন্দু অধিকারীকে তোপ রাজীব বন্দ্যোপাধ্যায়ের।

উল্লেখ্য, ভোটে খোদ নিজের কেন্দ্র থেকে হারার পরেই তৃণমূলে ফেরার চেষ্টা শুরু করেন রাজীব। সবার নজর এড়িয়ে দফায় দফায় কুণাল ঘোষের সঙ্গেও বৈঠক হয় রাজীবের। সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও ক্যামাক স্ট্রিটের অফিসে বৈঠক হয় রাজীবের। জানা যায়, ত্রিপুরাতে হয়তো তৃণমূলের একটা দায়িত্ব পেতে পারেন রাজীব।

কারন এই মুহূর্তে বাংলাতে তাঁকে নিলে কর্মীদের অসন্তোষ তৈরি হতে পারে। আর সেই কারনে কার্যত কৌসুলি পদক্ষেপ তৃণমূলের। এমনটাই সূত্রে জানা গিয়েছে।

একাধিক বিষয়ে এদিন রাজীব বন্দ্যোপাধ্যায় মুখ খোলেন। তিনি বলেন, ভোটের প্রথমদিন থেকে এমন কোনও শব্দ ব্যবহার না করার কথা দলকে জানিয়েছিলাম। এমনকি যে সব বিভেদমূলক, বিভাজনমূলক মন্তব্য করা হচ্ছিল সেই বিষয়েও দলকে জানিয়েছিলাম। বারবার সতর্ক হওয়ার কথা জানিয়েছিলাম। কিন্তু কেউ শোনেনি। আর সেগুলি মানুষকে ভাবিয়েছে বলে দাবি রাজীব বন্দ্যোপাধ্যায়ের।

আর সেই কারনে একটা বিপরীত ভোট পড়েছে বলেও দাবি তাঁর। অন্যদিকে ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির প্রার্থী দেওয়া নিয়েও মুখ খুলেছেন রাজীব। তাঁর মতে, এতগুলি আসনে যার দল জিতেছে সেখানে খোদ নেত্রীর বিরুদ্ধে প্রার্থী না দিয়ে ভালো করত বলেও মনে করেন রাজীব। তাঁর মন্তব্য, বিরুদ্ধে ভোটে প্রার্থী না দিলে, সেটা হত বিজেপির গুড জেশ্চার। তবে মমতা বন্দ্যোপাধ্যায় উপনির্বাচনে বিপুলভাবে জয়ী হবেন বলে তাঁর দৃঢ় বিশ্বাস রয়েছে বলে জানিয়েছেন রাজীব।

English summary
Mamata Banerjee will win Bhabanipur By Election, hopes Rajib Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X