• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাংলায় লকডাউনের প্রয়োজনীয়তা কতটা, মমতা জানান দিলেন রাজ্য সরকারের অবস্থান

  • |
Google Oneindia Bengali News

বাংলার কোভিড পরিস্থিতি নিয়ে ফের একবার রাজ্য সরকারের অবস্থান স্পষ্ট করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন ভ্যাকসিনের দাম থেকে শুরু করে লকডাউন প্রসঙ্গ সহ মেডিক্যাল অক্সিজেনের কমতি নিয়ে বক্তব্য রাখেন মমতা।

Recommended Video

বাংলায় ১৮ বছর‌ ঊর্ধ্বদের টিকা দেওয়া শুরু হবে ৫ ই মে থেকে, ঘোষণা মুখ্যমন্ত্রীর
লকডাউন প্রসঙ্গে মমতা

লকডাউন প্রসঙ্গে মমতা

'না..না লকডাউনটকডাউন নিয়ে আমি এখন কিছু ভাবছিনা। এসবের ভীতি নিয়ে এমনিতেই এক বছর ধরে সবার অবস্থা খুব খারাপ। সবাই মাস্ক পুর, সবাই সাবধানে থাকুক এটা আমরা বলব।' ঠিক এই ভাষাতেই মমতা বন্দ্যোপাধ্যায় এদিন স্পষ্ট করেন লকডাউন নিয়ে তাঁর অবস্থান।

আইসোলেশন সম্পর্কে মমতা

আইসোলেশন সম্পর্কে মমতা

মমতা সাফ বলেন, যাঁরা কোভিড আক্রান্ত তাঁরা তো অবশ্যই নিজেকে আইসোলেশনে রাখবেন। তবে লকডাউনের নীতিতে যে মমতা বন্দ্যোপাধ্যায় বিশ্বাস রাখেন না, তা সাফ ভাষায় স্পষ্ট করেন মমতা। প্রসঙ্গত এদিন রাজ্যে ১০০ কোটি টাকার ফান্ড ঘোষণা করেন মমতা। এক সাংবাদিক সম্মেলনে মমতা জানান, এসএসকেএমএ ২৪ ঘণ্টার স্যাটেলাইট কাউন্সেলিং হবে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, এই নিয়ে কেন্দ্রের কাছ থেকে রাজ্য ১ কোটি ভ্যাকসিন চেয়েছে।

'নোটবন্দির মতো গৃহবন্দি'

'নোটবন্দির মতো গৃহবন্দি'

মমতা বলেন, লকডাউন করে ঘরে মানুষকে বন্দি করে রাখার এখনই প্রয়োজন আছে বলে তিনি মনে করেন না। সাফ ভাষায় তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী বলেন, 'নোটবন্দির মতো গৃহবন্দি'র প্রয়োজন এখনই নেই। করোনায় আক্রান্তের সংখ্যা নিয়ে মমতা বলেন, 'সংখ্যা যেটা দেখাচ্ছে আপনাদের আমি বলছি.. এক জনের হলে একহাজার জনকে টাচ করে যাচ্ছে। সুতরাং ওইভাবে যদি দেখেন তাহলে সংখ্যাটা বেশি নয়। তবে সংক্রমণ বাড়ছে।' মমতা বলেন, রাজ্যে নির্বাচনের কারণে বহু পুলিশ ফোর্স বসে রয়েছে, বাইরে থেকে আসা পর্যবেক্ষকরা রয়েছেন। তার প্রভাব রয়েছে রাজ্যে বলে জানান মুখ্যমন্ত্রী। তবে দিনের শেষে শান্তিপূর্ণভাবে কাজ করে ফিরে যাক এটাই তিনি চান।

 বাংলার টিকাকরণ

বাংলার টিকাকরণ

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন সাফ জানান, ৫ মে থেকে ১৮ বছরের উর্ধ্বের সমস্ত নাগরিককে পশ্চিমবঙ্গে টিকা দেওয়ার কাজ শুরু করা হবে। এর আগে কেন্দ্রীয় সরকার এই তারিখ ১ মে থেকে বলে ঘোষণা করে। এরপরই মমতা এদিন রাজ্য সরকারের অবস্থান স্পষ্ট করেন।

English summary
Mamata Banerjee's take on possibility of Lockdown in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X