• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি মহাবিপদের অপর নাম! মমতা বন্দ্যোপাধ্যায় তড়িঘড়ি ‘স্মরণ’ নিলেন দলের আদি নেতাদের

গণতান্ত্রিক পদ্ধতিতেই বিজেপি নামক মহাবিপদকে বাংলার থেকে সরাতে চান তৃণমূল কংগ্রেস। লোকসভা ভোটের পর জাঁকিয়ে বসা বিজেপিকে উৎখাত করতে তাই এবার দলের আদি নেতাদের স্মরণ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি দলের অন্দরে পরিষ্কার করে দিলেন, ভোটে জিততে চাই আদি নেতাদেরও। নতুন-পুরনোরা মেলবন্ধনই পারে তৃণমূলকে নিশ্চিত জয় উপহার দিতে।

বিজেপি মহাবিপদ! অস্ত্র তৈরি রাখছে তৃণমূল।

বিজেপি মহাবিপদ! অস্ত্র তৈরি রাখছে তৃণমূল।

মমতা জানেন, বিজেপি মহাবিপদ। বিজেপিকে উৎখাত করতে তাই দলকে সঙ্ঘবদ্ধ করা জরুরি। তিনি চাইছেন সবাইকে এক করে বিজেপির বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়তে। প্রশান্ত কিশোর পরামর্শ দিয়েছেন, সেই পরামর্শ এনে ‘বাংলার গর্ব মমতা' কর্মসূচির সার্থক রূপায়ণ ঘটাতে চাইছে তৃণমূল কংগ্রেস।

সম্মান পুনরুদ্ধারে সম্মান প্রদান

সম্মান পুনরুদ্ধারে সম্মান প্রদান

দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানান, এমন অনেকেই এখন বসে গিয়েছেন, যাঁরা ৯৮ সাল থেকে ২০১১ উত্থান পর্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন। এবার তাঁদের ফিরেন এনে সম্মান দিতে হবে। তাঁরাই তৃণমূলের উত্থান ঘটিয়েছিলেন, তাঁরাই পারেন তৃণমূলের হৃত সম্মান পুনরুদ্ধার করতে।

লোকসভার পর ভরসা আদিরাই

লোকসভার পর ভরসা আদিরাই

বিগত লোকসভায় তৃণমূল কংগ্রেস ৪২-এ ৪২ করার টার্গেট নিলেও। বাংলার জনতামুখে ফিরিয়ে নিয়েছে। ফলে ২২টা দখলে রাখতে সমর্থ হয়েছে তৃণমূল। ১৮টা গিয়েছে বিজেপির দখলে। একলাফে দুই থেকে বে়ডে ১৮ হয়েছে বিজেপি। এই পরিসংখ্যানেই বিজেপি তাঁদের মিশন একুশের স্বপ্নপূরণের অক্সিজেন পাচ্ছে।

এবার ‘বাংলার গর্ব মমতা’ প্রচার

এবার ‘বাংলার গর্ব মমতা’ প্রচার

তাই ‘দিদিকে বলো'র সাফল্য নিয়ে তৃণমূল আরও এক অভিযানে নামছে। রাজ্যের ২৯৪টি কেন্দ্রকে পৃথক পৃথকভাবে টার্গেট করা হয়েছে। ৭৫ দিনের লক্ষ্যমাত্রা রাখা হয়েছে ‘বাংলার গর্ব মমতা' কর্মসূচির রূপায়ণে। এই ৭৫ দিনে এক লক্ষ বাড়িতে যাওয়া হবে। সেখানে ৯ বছরের কাজের খতিয়ান তুলে ধরা হবে। কোন মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রয়োজন তা বোঝাবেন তৃণমূল নেতারা।

অভিমান ভুলে এগিয়ে আসার বার্তা

অভিমান ভুলে এগিয়ে আসার বার্তা

মমতা তাঁর দলের নেতা-কর্মীদের দায়িত্ব দিয়েছেন ‘বাংলার গর্ব মমতা' কর্মসূচি প্রচার-অভিযানে নামতে। এই প্রচার অভিযানে বেরিয়েই পুরনোদের কাছে টেনে নেওয়ার ডাক দিয়েছে তৃণমূল। তৃণমূল বোঝাচ্ছে বাংলায় বিকল্প মমতাই। তাই অভিমান ভুলে দলের আদি নেতারা এগিয়ে আসুন, আবার হাল ধরুন দলের।

পুরনির্বাচনে বিজেপির টার্গেট ঠিক করে দিলেন দিলীপ, প্রচারে তৃণমূল বধের অস্ত্র প্রকাশ

English summary
Mamata Banerjee gives message to build unity among new and old leaders. TMC fixes target through new campaign to win 2021 mission,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X