• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিকে 'ক্ষুদ্র রাজনীতি' খোঁচা মমতার, ‘জাল’ খবরে বিঁধলেন পার্টির আইটি সেলকে

বিজেপির আইটি সেলকে কাঠগড়ায় তুলে বাংলায় জাল খবর ছড়ানোর অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, সংকটের সময়ে 'ক্ষুদ্র রাজনীতি' থেকে বিরত থাকুন। বাংলায় জাল খবর ছড়িয়ে আতঙ্ক তৈরি করবেন না। করোন ভাইরাস সংক্রান্ত তথ্য গোপন করা নিয়ে রাজ্যের বিরুদ্ধে গর্জে উঠেছিল বিজেপির আইটি সেল। তার প্রতিক্রিয়া দিলেন মমতা।

ক্ষুদ্র রাজনীতির সময় নয় এটা

ক্ষুদ্র রাজনীতির সময় নয় এটা

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যের টুইটের পরিপ্রেক্ষিতে মমতা বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের আইটি সেল ভুয়া সংবাদ পরিবেশন করে পশ্চিমবঙ্গের স্বাস্থ্য বিভাগকে কলুষিত করার চেষ্টা করছে। আমাদের চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীরা এই রোগের বিরুদ্ধে লড়াই করার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। এটা ক্ষুদ্র রাজনীতির সময় নয়।

কুৎসা-অপপ্রচার চালাবেন না

কুৎসা-অপপ্রচার চালাবেন না

করোনা ভাইরাসের সংক্রমণে আক্রান্ত ও মৃতের সংখ্যা নিয়ে বিরোধী রাজনৈতিক দলগুলির অভিযোগ, রাজ্যে সরকার প্রকৃত তথ্য গোপন করছে। এই অভিযোগের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কেউ কেউ এই সংখ্যা নিয়ে রাজনীতি করার চেষ্টা করছেন। তিনি বলেন, এখন বিপর্যয়ের সময়ে কুৎসা-অপপ্রচার চালাবেন না।

রাজনীতি নয়, আইটি সেলগুলিকে বার্তা

রাজনীতি নয়, আইটি সেলগুলিকে বার্তা

মমতা বন্দ্যোপাধ্যায় পাল্টা অভিযোগ করেন, কাঁসর ঘণ্টা বাজিয়ে রাস্তায় নেমে মানুষকে ভুল বোঝানো হচ্ছে। অনেক ভুয়ো খবর ছড়ানো হচ্ছে উদ্দেশ্যপ্রণোদিতভাবে। বিভিন্ন রাজনৈতিক দলের আইটি সেল ভুয়ো খবর ছড়াচ্ছে। এই সময় রাজনীতি করা যাবে না। অবিলম্বে রাজনীতি বন্ধ করার বার্তা দেন তিনি।

করোনায় আক্রান্তের পরিসংখ্যান

করোনায় আক্রান্তের পরিসংখ্যান

মমতা জানান, সোমবার ১২টা পর্যন্ত করোনা আক্রান্ত ৬১। এর মধ্যে ৫৫টি কেস সাতটি পরিবারের। কালিম্পংয়ে ১টি পরিবারেই ১১ জন আক্রান্ত হন। তার মধ্যে ১ জন মারা গিয়েছেন। এরা চেন্নাই থেকে এসেছিলেন। হাওড়ায় ৮ জন আক্রান্ত, কলকাতায় ১২ জন আক্রান্ত। কম্যান্ড হাসপাতালের চিকিৎসকের পরিবার আক্রান্ত হয়েছেন। তেহট্টের বিয়েবাড়িতে গিয়ে আক্রান্ত হয়েছেন। এগরায় ১১ জন আক্রান্ত। হলদিয়ায় দুজন করোনা আক্রান্ত।

সাংসদের সাথে দেখা করলেন না জেলাশাসক! ক্ষুব্দ দিলীপ ঘোষ
করোনায় আশার খবর

করোনায় আশার খবর

তিনি বলেন, রাজ্যে এখন পর্যন্ত করোনা আক্রান্তে মৃত্যু হয়েছে তিন জনের। তবে সবথেকে আশাব্যাঞ্জক যে, ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ১৩ জন করোনা আক্রান্ত। এটা একটা ভালো সাইন। বেলেঘাটায় এখনও যে ১৭ জন ভর্তি রয়েছেন, তার মধ্যে ১২ জনের অবস্থা ভালো। ১ জনের অবস্থা একটু সিরিয়াস। বেলেঘাটা আইডি-সহ সমস্ত হাসপাতালই দারুন কাজ করছে। আমরা কৃতজ্ঞ চিকিৎসক-নার্স-স্বাস্থ্যকর্মীদের প্রতি। তিনি বলেন, চিন্তার কোনও কারণ নেই। করোনা সংক্রমণ রোধের পথ খুঁজছে রাজ্য।

English summary
Mamata Banerjee accuses BJP for spreading fake news in Corona crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X