• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘূর্ণিঝড়ের পরে বিদ্যুতের কাজ করতে গিয়ে প্রাণ গেল ইলেকট্রিশিয়ানের

  • By অভীক
  • |

বিদ্যুৎয়ের পোলে উঠে বিদ্যুৎ সংযোগকারী তার জুড়তে গিয়ে প্রাণ হারালেন স্থানীয় ইলেকট্রিকের মিস্ত্রি। সোমবার দুপুরে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে বারাসাতের নবপল্লীতে।

ঘূর্ণিঝড়ের পরে বিদ্যুতের কাজ করতে গিয়ে প্রাণ গেল ইলেকট্রিশিয়ানের

ঘটনাস্থলেই বিদ্যুৎয়ের পোল থেকে তড়িদাহত হয়ে ছিটকে পড়েন ইলেকট্রিশিয়ান অমল দাস (৪৫)। উল্লেখ্য, অমল দাস সরকারি কর্মী ছিলেন না। দীর্ঘদিনই তিনি বিভিন্ন বাড়িতে বিদ্যুৎ সংক্রান্ত কাজ করতেন। তাঁর বাড়ি বারাসাতের নবপল্লী এলাকার বিদ্যাসাগর পল্লীতে।

সোমবার পিজিবাগানের নন্দনকানন লেনে কাজ করতে গিয়ে পোল থেকে বিদ্যুৎস্পৃস্ট হয়ে ছিটকে পড়েন তিনি। বছর পয়ঁতাল্লিশের বিদ্যুৎ কর্মীকে দুর্ঘটনার পরেই বারাসাত হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। আমফান ঝড়ের পরে বারাসাতের অনেক এলাকার মতো পিজিবাগানে বিদ্যুৎ বিপর্যয় ঘটে।

এলাকায় দীর্ঘদিন বিদ্যুৎ নেই। ঈদের উৎসবের দিনও বিদ্যুৎ দপ্তরের কর্মীরা বিভিন্ন এলাকায় কাজে ব্যস্ত। পর্যাপ্ত সরকারি কর্মী নেই। অনেকক্ষেত্রে বিভিন্ন টুকিটাকি বিদ্যুৎ সংক্রান্ত কাজ বেসরকারি লোকরাই করছেন। এরকমই একটি কাজে সামান্য অসতর্কতার মাসুল দিতে হল অমল দাসকে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, হয়ে বিদ্যুতের খুঁটি থেকে ছিটকে পড়েই প্রাণ হারান তিনি। পুলিশ ও তৃণমূল নেতা দুর্ঘটনার কথা শুনে ঘটনাস্থলে যান।বিদ্যুৎয়ের কাজ করতে গিয়ে স্থানীয় ইলেকট্রিশিয়ানের মৃত্যুতে এলাকায় শোক রয়েছে।

আমফান তাণ্ডবের পর মুখ্যমন্ত্রী রাজনীতি করছেন , অভিযোগ জয়প্রকাশের

আম্ফানের মধ্যেই চড়ছে রাজনৈতিক পারদ, সিইএসসির পাশে দাঁড়িয়ে পাল্টা আক্রমণ বাবুলের

English summary
Local electrician died after trying to restore normalcy after Cyclone Amphan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X