• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌমিত্রকে খোঁচা দিয়ে জ্যোতিপ্রিয়র তুমুল তোপ

  • By অভিক
  • |

ফেসবুক টুইটার হোয়াটসঅ্যাপের মত সোশ্যাল মিডিয়া ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে বিজেপি। গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে মুখ্যমন্ত্রীর নামের অকথা - কুকথা বলে বিজেপি নেতা কর্মীরা নিন্দা করছে বলে 'বাংলার গর্ব মমতা' কর্মসূচি থেকে অভিযোগ তুললেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

সৌমিত্রকে খোঁচা দিয়ে জ্যোতিপ্রিয়র তুমুল তোপ

পাশাপাশি, রবিবার হাবড়াতে তৃণমূলের 'বাংলার গর্ব মমতা' কর্মসূচি'তে সাংবাদিক সন্মেলনে নাম না করে বিজেপির সর্বভারতীয় নেতা অমিত শাহের আসলে রাজ্যবাসীকে কালোপতাকা দেখার আহ্বান জানান তিনি। বলেন, 'বিজেপির ওই সর্বভারতীয় নেতা এরাজ্যে আসলে এ রাজ্যবাসীর উচিত কালো দিন পালন করার'।

এদিন তিনি বিজেপির যুবর দায়িত্বপ্রাপ্ত দায়িত্বপ্রাপ্ত সৌমিত্র কার বিরুদ্ধে কড়া সমালোচনা করেন। তিনি বলেন, নতুন দায়িত্ব পেয়েই বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ দায়িত্বজ্ঞানহীন এর মতো পরিচয় দিয়েছেন। ওদের দলেরই নেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করোনা ভাইরাস এর মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে সকলকেই অনুরোধ করেছিলেন। কিন্তু প্রধানমন্ত্রীর সেই অনুরোধকে বুড়ো আঙুল দেখিয়েই সামাজিক দূরত্ব বজায় না রেখেই মিথ্যা অভিযোগে গাইঘাটা থানার সামনে বিক্ষোভ শুরু করেছেন।

জ্যোতিপ্রিয় মল্লিকের আরও দাবি, ওরা মারলো আমাদের দলের ছেলেদেরকে। আর উল্টে পুলিশ ওদেরকে গ্রেফতার করলেই বিক্ষোভ শুরু করে দেয় ওরা। আসল কথা হলো এরমধ্যে ওদের দলের এক সর্বভারতীয় নেতা সভা করতে আসছেন তাই ওদের দলের নেতারা কি করলো করোনা ভাইরাস ও আমফান ঝড়ের মোকাবিলায় সেটা বোঝাতে তাই গাইঘাটা থানার সামনে মিথ্যা নাটক করতে অবস্থান বিক্ষোভে বসেছে।

সুন্দরবনে চালু হল ৫ কোটি ম্যানগ্রোভ রোপণ প্রকল্প

এবার কি গেরুয়া শিবিরে প্রাক্তন হেভিওয়েট বাম সাংসদ, জল্পনা তুঙ্গে

English summary
Jyotipriyo Mullick accuses BJP for spreading coronavirus,attacks soumitra khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X