• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনের জেরে নেই ব্যস্ততা! কীভাবে কাটছে সময়, জানালেন অনুব্রত

  • |
Google Oneindia Bengali News

রাজ্য তথা জেলায় চলছে লকডাউন। ফলে রাজনৈতিক কাজে ব্যস্ততা নেই। আগে রান্না করার ইচ্ছা থাকলেও তা পুরোপুরি পূরণ হয়নি। স্ত্রী গত হওয়ার পর বিশেষ করে এই লকডাউনে নিজের হাতেই কোনও কোনও সময় রান্না করছেন। আবার কোনও সময় বাগানে গাছের পরিচর্যা করে দিনের অনেকটা সময় কেটে যাচ্ছে অনুব্রত মণ্ডলের।

 করোনাকে দূরে সরাতে মহাদেবের কাছে প্রার্থনা

করোনাকে দূরে সরাতে মহাদেবের কাছে প্রার্থনা

বীরভূম তৃণমূল জেলা সভাপতি জানিয়েছেন, আগের মতোই সকাল ঘুম থেকে উঠে স্নান করে পুজো দিচ্ছেন। সেখানে মহাদেবের কাছে প্রার্থনা করছেন, যাতে করোনাকে পৃথিবী থেকে দূরে সরানো যায়।

 রান্নার পাশাপাশি বানাতে পারেন মিষ্টিও

রান্নার পাশাপাশি বানাতে পারেন মিষ্টিও

অনেকেই জানেন না রান্নার পাশাপাশি মিষ্টিও বানাতে পারেন তিনি। নেতা কর্মীদের বায়না মতো কাজও হয় কোনও কোনও সময়। বিরোধীদের মোকাবিলায় তার মুখে উঠে এসেছে সেই মিষ্টির কথা। কোনও সময় গুড় জল কিংবা কোনও সময় নকুল দানার কথা।

সময় দিচ্ছেন নিজের মেয়েকে

সময় দিচ্ছেন নিজের মেয়েকে

মাস কয়েক স্ত্রীর মৃত্যু হয়েছে কলকাতায়। তারপর থেকে ব্যস্ততার কারণে মেয়েকে সময় দিতে পারেননি। এখন লকডাউনের জেরে মেয়ের কথা শুনছেন।

চলছে ত্রাণ পৌঁছনোর কাজ, ফাঁকে চলছে তাস খেলা দেখা

চলছে ত্রাণ পৌঁছনোর কাজ, ফাঁকে চলছে তাস খেলা দেখা

জেলার ব্লকে ব্লকে একদফা ত্রাণ পৌঁছনোর কাজ সম্পূর্ণ হয়ে গিয়েছে। ত্রাণ পৌঁছতে নিজেই তদারকি করেছেন। প্রয়োজন মতো জেলায় ত্রাণ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছেন। পাশাপাশি বাড়িতে আসা দলের নেতা কর্মীদের তাস খেলাও দেখছেন তিনি।

১৫ মে পর্যন্ত বন্ধ থাকবে কলকাতা হাইকোর্ট সহ রাজ্যের সব জেলা আদালত১৫ মে পর্যন্ত বন্ধ থাকবে কলকাতা হাইকোর্ট সহ রাজ্যের সব জেলা আদালত

English summary
How TMC leader Anubrata Mondal spends days in Coronavirus Lockdown. Anubrata told most of the time he spends time in his house.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X