• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বধূ নির্যাতনের প্রতিবাদ করে স্বামীর হাতে আক্রান্ত প্রতিবেশী যুবক

  • By Oneindia Bengali Digital Desk
  • |

কালনা, ১৭ অক্টোবর : বধূ নির্যাতনের প্রতিবাদ করায় প্রতিবেশী এক যুবককে ছুরির কোপ মারলেন স্বামী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কালনার জাপটপাড়ায়। রক্তাক্ত অবস্থায় আহত খোকন পালকে কালনা মহকুমা হাসপাতালে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত কার্তিক বর্মন ঘটনার পর থেকেই ফেরার। কার্তিকের মা শোবা বর্মনকে আটক করেছে পুলিশ।

প্রায়ই বাড়িতে স্ত্রীর উপর নির্যাতন তো চলতই, এবার পাড়ার সকলের সামনেই স্ত্রীকে মারধর করছিল কার্তিক। সেই ঘটনারই প্রতিবাদ করেন প্রতিবেশী খোকন। তিনি এগিয়ে গিয়ে স্বামীর রোষানল থেকে উদ্ধার করেন গৃহবধূকে। আর সেই রোষ গিয়ে পড়ে খোকনের উপর। খোকনকে ছুরি মেরে পালিয়ে যায় কার্তিক। তাঁকে খুনের চেষ্টা করা হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়।

বধূ নির্যাতনের প্রতিবাদ করে স্বামীর হাতে আক্রান্ত প্রতিবেশী যুবক

অভিযোগ, প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চলত। স্ত্রীকে মারধরও করত কার্তিক। এদিন একেবারে বাড়ির ঝগড়া বাইরে নিয়ে চলে আসে সে। সবার সামনে একজন মহিলাকে মারধর করা পছন্দ হয়নি খোকনের। তিনি এই ঘটনার প্রতিবাদ করলেও অন্যরা কেন নিশ্চুপ ছিল, তা নিয়ে প্রশ্ন উঠছে।

কীভাবে এতলোকের মাঝখান থেকে দুষ্কর্ম করে পালিয়ে গেল কার্তিক? পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। শোভাদেবীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কার্তিকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

English summary
For protesting Domestic Violence, Husband attacked nabour man with knife
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X