• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাধন পাণ্ডে পুরসভায় এলেন না কেন? পাল্টা আক্রমণ ফিরহাদের

সাধনদার যদি কোনও পরামর্শ দেওয়ার ছিল তাহলে তিনি কর্পোরেশনে এলেন না কেন? বাড়ি বাড়ি গিয়ে পরামর্শ নেওয়ার সময় নেই। দলীয় বিধায়ক সাধন পাণ্ডের বিরুদ্ধে পাল্টা আক্রমণ শানালেন কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিম। তিনি পাল্টা অভিযোগ করেছেন, ঘরে বসে অভিযোগ করা যায়, আমরা রাস্তায় নেমে কাজ করছি।

সাধনকে আক্রমণ ফিরহাদের।

সাধনকে আক্রমণ ফিরহাদের।

আম্ফান পরবর্তী পরিস্থিতি মোকাবিলা নিয়ে যদি কোনও পরমর্শ দেওয়ার ছিল তাহলে সাধন পাণ্ডে এলেন না কেন? কর্পোরেশনে এসে পরামর্শ দিতে পারতেন। পাল্টা আক্রমণ শানিয়েছেন কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম। তিনি অভিযোগ করেছেন, 'মানুষকে পরিষেবা দেওয়া সবার আগে প্রয়োজন। আমরা রাস্তায় নেমে কাজ করছি বাড়ি বাড়ি গিয়ে পরামর্শ করার সময় নেই।'

সাধন পাণ্ডের অভিযোগ

সাধন পাণ্ডের অভিযোগ

আম্ফান পরবর্তী পরিস্থিতি সামলাতে নাজেহাল কলকাতা পুরসভা। আরও প্রস্তুতি প্রয়োজন ছিল। প্রকাশ্যেই এই অভিযোগ করেছেন মন্ত্রী তথা বিধায়ক সাধন পাণ্ডে। তিনি অভিযোগ করেছেন আম্ফান পরিবর্তী পরিস্থিতি কীভাবে মোকাবিলা করা হবে তা নিয়ে কোনও বিধায়কদের সঙ্গে আলোচনা করেননি প্রশাসক। আলোচনা করলেই এই অব্যবস্থা হত না।

বিদ্যুতের দাবিতে বিক্ষোভ

বিদ্যুতের দাবিতে বিক্ষোভ

আম্ফান পরবর্তী পরিস্থিতিতে এখনও স্বাভাবিক হয়নি শহরের বিদ্যুৎ পরিষেবা। বাঘাযতীন, নেতাজিনগর, বিজয়গড়ে এই নিয়ে বিক্ষোভ হয়েছে আজও। বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক না হওয়ায় সমস্যা বাড়ছে বাসিন্দাদের। যদিও পুরসভার দাবি বিদ্যুতের দায় সিইএসসির। রাস্তায় সব গাছ কাটা হয়ে গিয়েছে। সব বড় রাস্তা খুলে দেওয়া হয়েছে।

সিইএসসির পাল্টা দাবি

সিইএসসির পাল্টা দাবি

সিইএসসি দাবি করেছে ৯৭ শতাংশ এলাকায় বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করে দেওয়া হয়েছে। ১৫০টি টিম কাজ করছে গোটা শহরে। যুদ্ধকালীন তৎপরতায় হচ্ছে কাজ। কালকের মধ্যে শহরের বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক হয়ে যাবে বলে সিইএসসির পক্ষ থেকে জানানো হয়েছে।

আমফান তান্ডবের পর এলাকা পরিদর্শনে মিমি চক্রবর্তী

আম্ফান নিয়ে কারোর সঙ্গে পরামর্শ করেননি প্রশাসক, ফিরহাদের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছেন দলের বিধায়করাই

English summary
Firhad Hakim attak Sadhan Pandey for aleging him on restoration work after amphan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X