• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারা রাজ্যে লকডাউন অমান্যের অভিযোগ, কলকাতাতেই গ্রেফতার ৭০০ জনের বেশি

দেশব্যাপী দ্বিতীয় দফার লকডাউনের প্রথম দিন কেটে গেল। দ্বিতীয় দফার এই প্রথম দিনে পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গা থেকে লকডাউন অমান্য করার খবর পাওয়া গিয়েছে। শুধুমাত্র কলকাতা থেকেই ৭০০ জনের বেশিকে গ্রেফতার করা হয়েছে।

জায়গায় জায়গায় লকডাউন না মানার অভিযোগ

জায়গায় জায়গায় লকডাউন না মানার অভিযোগ

তবে রাজ্যে অন্য অনেক জায়গাই ছিল ফাঁকা। তবে কোনও কোনও জায়গায় বাজারগুলিতে মানুষের জটলা চোখে পড়েছে এদিন। যদিও এইসব এলাকায় বড় কোনও জমায়েতের ওপর নিষেধাজ্ঞা রয়েছে। বীরভূম, বাঁকুড়া, বর্ধমান থেকে লকডাউন ভাঙার অভিযোগ পাওয়া গিয়েছে। পুলিশের আবেদন সত্ত্বেও, সোশ্যাল ডিস্ট্যান্সিং অমান্য করে দোকানের বাইরে দাঁড়াতে দেখা গিয়েছে। বহু মানুষকে গ্রেফতার করা হয়েছে কিংবা আটক করা হয়েছে, লকডাউনের নিষেধাজ্ঞা না মানার জন্য। বেশ কিছু জায়গায় লকডাউন অমান্যকারীদের পুলিশকে শাস্তি দিতেও দেখা যায়।

কলকাতায় গ্রেফতার ৭০০-র বেশি

কলকাতায় গ্রেফতার ৭০০-র বেশি

মঙ্গলবার বিকেল থেকে গত ২৪ ঘন্টায় কলকাতা শহরে ৭২৪ জনকে গ্রেফতার করা হয়েছে, লকডাউন ভঙ্গ করার দায়ে। ১০০ বেশি গাড়ি আটক করা হয়েছে। ১১৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে শুধুমাত্র মাস্ক না পরার জন্য।

কড়া ব্যবস্থার নির্দেশ পুলিশ কমিশনারের

কড়া ব্যবস্থার নির্দেশ পুলিশ কমিশনারের

কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা লকডাউন ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছিলেন। পাশাপাশি কলকাতা পুলিশের তরফে আইনভঙ্গকারীদের চিহ্নিত করতে ড্রোনও ওড়ানো হয়। পুলিশের তরফে সাধারণ মানুষকে ঘরে থাকতে অনুরোধ করা হয়।

(ফাইল ছবি)

English summary
Coronavirus Lockdown violation reports from various parts WB, more than 700 arrested in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X