• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাড়ছে সংক্রমণ, ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় আক্রান্ত ২০৮, মৃত্যু ৩ জনের

আম্ফানের সুযোগে সংক্রমণ ছড়াচ্ছে করোনা ভাইরাস। রবিবার স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা সংক্রািমত হয়েছেন ২০৮ জন। মৃত্যু হয়েছে ৩ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৫৮ জন। রাজ্যে এই মুহূর্তে মোট করোনা আক্রান্ত ৩৬৬৭ জন।

নতুন করে সংক্রামিত ২০৮

নতুন করে সংক্রামিত ২০৮

আম্ফানের সুযোগে রাজ্যে সংক্রমণ ছড়াচ্ছে করোনা ভাইরাস। রবিবার করোনা সংক্রমণ ছড়িয়েছে সর্বাধিক। ২০৮ জন ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। যার জেরে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৬৬৭। ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ৩ জন রোগী। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৮ জন। মৃতের সংখ্যা বেড়ে ২০০ হয়েছে।

মৃত বেড়ে ২০০

মৃত বেড়ে ২০০

গতকালই করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২০০ ছুঁই ছুঁই হয়েছিল। রবিবার সেটা ২০০-তে পৌঁছে গেল। গত ২৪ ঘণ্টায় মোট ৩ জন মারা গিয়েছেন। তুলনামূলক ভাবে কম মৃত্যু হয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে সংক্রমণ আরও বাড়বে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। লকডাউন উঠলে সংক্রমণ গোটা দেশে আরও বাড়বে।

জেলায় বাড়ছে সংক্রমণ

জেলায় বাড়ছে সংক্রমণ

গতকালই হুগলিতে ১৩ জনের শরীরে করোনা সংক্রমণ পাওয়া গিয়েছিল। বর্ধমানে মোট ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অধিকাংশই পরিযায়ী শ্রমিক। বাইরে থেকে এসেছেন তাঁরা। পরিযায়ী শ্রমিকরা যত বাইরে থেকে আসবেন তত সংক্রমণ ছড়াবে জেলায় আশঙ্কা করা হচ্ছে।

গোটা দেশে বাড়ছে সংক্রমণ

গোটা দেশে বাড়ছে সংক্রমণ

করোনা সংক্রমণের সংখ্যা গোটা দেশে ক্রমশ বাড়ছে। জুনের মাঝামাঝি এই সংখ্যা চরমে উঠবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। কারণ করোনা সংক্রমণ অত্যন্ত সংকট জনক জায়গায় যাচ্ছে মহারাষ্ট্র, তামিলনাড়ু ও গুজরাতে।

রাজ্যের মুখ্যমন্ত্রী গিরগিটির মতন রঙ বদলান : অর্জুন সিং

করোনা ভাইরাসের গণ-ভ্যাকসিন তৈরিতে মুখ্য ভূমিকা নেবে ভারত, বিশ্বাস বন্ধু দেশের

English summary
Coronavirus infection in West Bengal raised after cyclone amphan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X