• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিলের পিছনে দৌড়বেন না! নাগরিক সংশোধনী আইন ৫ টা স্টেশন জ্বালালে থেমে যাবে না, বললেন অধীর

মুর্শিদাবাদ-সহ পশ্চিমবঙ্গের মানুষের কাছে শান্তি বজায় রাখার আবেদন জানালেন লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরী। তিনি বলেছেন, কে কোথায় কী বলল তার দ্বারা প্রভাবিত হবেন না। হিংসার আশ্রয় নেবেন না। আবেদন করেছেন মুর্শিদাবাদের এই কংগ্রেস নেতা।

চিলের পিছনে দৌড়াবেন না

চিলের পিছনে দৌড়াবেন না

কে বলল আপনার কান চিলে নিয়ে চলে গিয়েছে, কান না দেখে চিলের পিছনে দৌড়বেন না। শান্তি বজায় রাখার আবেদন রাখতে গিয়ে এমনটাই বললেন অধীর চৌধুরী। তিনি বলেছেন জনপ্রতিনিধি হিসেবে পাশে আছি। সংসদে বলব, আদালতে যাব, কিন্তু হিংসার আশ্রয় নেবেন না। আবেদন করে বলেছেন অধীর।

স্টেশন পোড়ানোয় সমালোচনা

স্টেশন পোড়ানোয় সমালোচনা

রাজ্যের বেশ কিছু স্টেশন পুড়িয়ে দেওয়া হয়েছে। এই ঘটনার সমালোচনা করে অধীর বলেন, এই কাজ করে মানুষের গতি রোধ করা হয়েছে। এই কাজে সাধারণ মানুষের ক্ষতি হয়েছে বলে মন্তব্য করেছেন তিনি। নাগরিক সংশোধনী আইন ৫ টা স্টেশন জ্বালালে থেমে যাবে না, বলেছেন অধীর চৌধুরী।

 রাজ্যের সংখ্যালঘুদের দুশ্চিন্তার কারণ নেই

রাজ্যের সংখ্যালঘুদের দুশ্চিন্তার কারণ নেই

ভিডিও বার্তার অধীর বলেছেন যে, যে উদ্দেশেই এই আইন আনুক না কেন, মুর্শিদাবাদ তথা রাজ্যের সংখ্যালঘুদের দুশ্চিন্তার কোনও কার নেই। যাঁরা দেশের নাগরিক তাদের আলাদা কে সার্টিফিকেটের প্রয়োজন নেই বলেও জানিয়েছেন তিনি। প্রচারের দামামায় আতঙ্কিত হওয়ার কারণ নেই বলেও মনে করেন তিনি।

হিন্দু মুসলিম ঐক্যে যেন চিড় না ধরে

হিন্দু মুসলিম ঐক্যে যেন চিড় না ধরে

সম্প্রীতির আবেদন রাখতে গিয়ে অধীর চৌধুরী বলেছেন, হিন্দু মুসলিম ঐক্যে যেন চিড় না ধরে, তা দেখার দায়িত্ব সকলের। যাঁরা নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে তাদের সঙ্গে আছেন বলেও বার্তা দিয়েছেন অধীর।

'সংবিধানের ১৪ অনুচ্ছেদকে অস্বীকার করছে নাগরিকত্ব আইন’ : আসাদউদ্দিন ওয়াইসি'সংবিধানের ১৪ অনুচ্ছেদকে অস্বীকার করছে নাগরিকত্ব আইন’ : আসাদউদ্দিন ওয়াইসি

English summary
Congress MP Adhir Chowdhury appeals to maintain peace particularly in Murshidabad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X