• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জলপাইগুড়িতে মোবাইল টাওয়ার বসানোর নামে প্রতারণা, গ্রেফতার ২

  • |

জলপাইগুড়ি শহরে মোবাইলের টাওয়ার বসানোর নাম করে প্রতারণার অভিযোগ। কয়েক জন যুবক সাধারণ মানুষকে বিশাল পরিমাণে টাকার লোভ দেখিয়ে বিভিন্ন জায়গায় মোবাইলের টাওয়ার বসানোর নাম করে প্রায় কয়েক লক্ষ টাকা সাধারণ মানুষের কাছ থেকে হাতিয়ে নেয়। টাওয়ার বসানোর নামে জালিয়াতি করছে এরপর অভিযোগকারীরা যখন বুঝতে পেরে কোতয়ালি থানায় অভিযোগ করে। এই ঘটনায় দুই যুবককে গ্রেফতার করে কোতয়ালি থানার পুলিশ।

জলপাইগুড়িতে মোবাইল টাওয়ার বসানোর নামে প্রতারণা, গ্রেফতার ২

ধৃত দুই যুবকের নাম শুভব্রত চক্রবর্তী এবং সুমিত দে। এরা সকলেই উত্তর চব্বিশ পরগনা জেলার বাসিন্দা বলে জানাগেছে।
তারা বেশ কয়েকদিন ধরেই এলাকার বাইরে গিয়ে এই ধরনের কাজ করার জন্য জলপাইগুড়ি শহরকে বেছে নেয়। বহু দিন ধরে বাসিন্দারা খবর পায় যে কোতোয়ালি থানার অঞ্চলে বিভিন্ন জায়গায় টাওয়ার বসানোর নাম করে টাকা তোলার অভিযোগ আসছিল। এরপরেই কোতোয়ালি থানা ধৃত দুই জনকে রবিবার উত্তর চব্বিশ পরগনা থেকে গ্রেফতার করে। ধৃত দুই যুবকে সোমবার জলপাইগুড়ি জেলা আদালতে তোলা হয়।
ধৃত দুই যুবকের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বেশ কয়েকটি মোবাইল ফোন এবং একটি রাউটার ও আর একটি অত্যাধুনিক। টাওয়ার বসানোর প্রলোভন দিয়ে টাকা আদায় করতো বলে অভিযোগ। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। এর নেপথ্যে আরও কোনও বড় চক্র আছে কিনা সেই বিষয়ে তদন্তে করছে জলপাইগুড়ি কোতোয়ালি থানার সাইবার সেল ।

English summary
Cheating in the name of setting up mobile tower in Jalpaiguri, police arrested two
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X