• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাতের মধ্যেই দিল্লিতে পৌঁছানোর নির্দেশ অর্জুনকে! তৃণমূলে যোগ স্পষ্ট উত্তর সাংসদের

Google Oneindia Bengali News

একে গোষ্ঠী কোন্দলে রক্ষা নেই আবার ভাঙনের আতঙ্কে বঙ্গ বিজেপি! আর তা রুখতেই মরিয়া কেন্দ্রীয় নেতৃত্ব। আর তাই তড়িঘড়ি ফের একবার অর্জুন সিংকে দিল্লিতে তলব। আজ বৃহস্পতিবারই তাঁকে দিল্লিতে পৌঁছানোর কথা জানানো হয়েছে।

শুধু তাই নয়, সবকিছু ঠিক থাকলে রাতেই বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গে বৈঠকে বসতে পারেন বারাকপুরের বিজেপি সাংসদ। আর সেই ডাক পেয়েই ইতিমধ্যেই দিল্লির উদ্দেশ্যে রওনা হয়ে গিয়েছে বলে খবর।

বৈঠক ফলস্রুত হতেই অর্জুনকে ডাক

বৈঠক ফলস্রুত হতেই অর্জুনকে ডাক

পাট শিল্পে একাধিক সমস্যা নিয়ে গত কয়েকদিনে একাধিকবার আওয়াজ তুলেছেন অর্জুন সিং। এমনকি খোদ কেন্দ্রের নীতি'র বিরুদ্ধে মুখ খুলেছেন। এমনকি কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী'র বিরুদ্ধেও প্রশ্ন তুলেছেন। যা নিয়ে চরম অস্বস্তিতে পড়তে হয়। এই অবস্থায় একপ্রস্ত পীযূষ গোয়েলর সঙ্গে বৈঠক হয়। সেখানে সমস্যা সমাধানের একটা রাস্তা খুলে যায়। সম্প্রতি জুট সমস্যা মেটাতে ত্রপাক্ষিক একটি বৈঠক হয়। যেখানে কেন্দ্র, রাজ্য এবং পাট শিল্পের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। আর সেই বৈঠক ফলপ্রসূ হতেই অর্জুনকে দিল্লিতে তলব

পাট নিয়ে আলোচনার সম্ভাবনা

পাট নিয়ে আলোচনার সম্ভাবনা

রাতেই বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলর সঙ্গে বৈঠক হওয়ার সম্ভাবনা। পাটের দাম সহ বেশ কয়েকটি বিষয় নিয়ে অভিযোগ করেছিলেন অর্জুন সিং। তা নিয়েই এদিন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীর সঙ্গে আলোচনার সম্ভাবনা তৈরি হয়েছে বলে খবর। শুধু তাই নয়, সবকিছু ঠিক থাকলে আজই সম্ভবত সমস্যা সমাধান পাকাপাকি ভাবে হতে পারে বলেই খবর। তাৎপর্যপূর্ণ ভাবে পুরো বিষয়টি উপর নজর রেখেছে কেন্দ্রীয় নেতৃত্ব। এমনকি নাড্ডা বহুবার এই বিষয়ে অর্জুন সিংয়ের সঙ্গে কথা বলেছেন।

অর্জুনের তৃণমূল যোগ ক্রমশ বাড়ছে

অর্জুনের তৃণমূল যোগ ক্রমশ বাড়ছে

গত কয়েকদিন ধরেই লাগাতার কেন্দ্রের বিরুদ্ধে তোপ! মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা শোনা গিয়েছে বিজেপি সাংসদের মুখেও। এই অবস্থায় তাঁর তৃণমূল যোগের সম্ভাবনা আরও বেড়েছে। তবে বুধবার হিঠাত করেই তৃণমূল বিধায়কের সঙ্গে দেখা যায় অর্জুন সিংকে। এলাকার একটি শিবমন্দির উদ্বোধনে একসঙ্গে তৃণমূল বিধায়ক এবং অর্জুন সিংকে হাঁটতে দেখা যায়। যা নিয়ে তাঁর তৃণমূল যোগের সম্ভাবনা আরও বেশি করে তৈরি হয়েছে। এই অবস্থায় অর্জুনকে তড়িঘড়ি দিল্লিতে তলব করা নিয়ে অন্য রাজনৈতিক গন্ধই পাচ্ছেন রাজনৈতিক দলের কারবারীরা।

 কি বলছেন অর্জুন?

কি বলছেন অর্জুন?

এই প্রসঙ্গে অর্জুন সিং জানিয়েছেন, "বস্ত্রীমন্ত্রী ফোন করেছিলেন। পাট নিয়ে আলোচনা হবে।" তবে তাঁর দলবদল করা নিয়ে যে জল্পনা তৈরি হয়েছে তা নিয়েও উত্তর দেন সাংসদ। আর তাতে স্পষ্ট জানিয়ে দিয়েছেন, সবটাই গুজব।

English summary
central minister Piyush Goel called Arjun Singh in Delhi today thursday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X