• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্মশানকাণ্ড নিয়ে নিরপেক্ষ তদন্ত দাবি দিলীপের, রাজ্যপালের পাশে দাঁড়িয়ে তৃণমূলকে নিশানা

Google Oneindia Bengali News

গড়িয়ার শ্মশানকাণ্ডে নিরপেক্ষ তদন্ত দাবি করল বিজেপি। শনিবার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ প্রশ্ন তোলেন এতগুলো লাশ কোথা থেকে এল। কেন তাদের ধাপাতে পোড়ানো হয়নি। কার লাশ এগুলো, তা কি তাদের পরিজনরা জানেন? এই ইস্যুতে রাজ্যপালের পাশে দাঁড়িয়ে একের পর এক বাক্যবাণ ছাড়লেন দিলীপ ঘোষ।

শ্মশানকাণ্ড নিয়ে তদন্ত দাবি দিলীপের, তৃণমূলকে নিশানা

দিলীপ ঘোষ বলেন, সাংবিধানিক প্রধান হিসেবে রাজ্যপালের জানার অধিকার আচে। তিনি তলব করতেই পারেন পুরসভার মুখ্য প্রশাসককে। কেন তিনি গেলেন না আসলে রাজ্যপালের সামনে যাওয়ার মতো সাহস নেই তাঁর। তাই তিনি এড়িয়ে গিয়েছেন। কিন্তু তিনি কত ঢাকবেন। আমরা এর পূর্ণ তদন্ত চাই।

দিলীপবাবুর অভিযোগ, রাজ্য সরকার ফিরহাদ হাকিমকে কলকাতার পুরসভার প্রশাসক পদে বসিয়েছে বিভিন্ন অপকীর্তি ঢাকতে। তাঁকে কলকাতা পুরসভার অসফল মেয়র বলে কটাক্ষ করেন বিজেপি রাজ্য সভাপতি। একইসঙ্গে তিনি মহুয়া মৈত্রকে কটাক্ষ করেন। তিনি বলেন ওই তৃণমূল সাংসদের কোনও কাজ নেই রাজ্যপালের সঙ্গে টুইট যুদ্ধ করা ছাড়া।

দিলীপ ঘোষ বলেন, রাজ্যপালের টুইট যুদ্ধে না যাওয়াই ভালো। যাঁদের কাজ নেই, তাঁরা করুক। যেমন তৃণমূল সাংসদের কোনও কাজ নেই। তাই তিনি টুইট যুদ্ধ লাগিয়ে রেখেছেন। এদিন রাহুল সিনহাও গড়িয়া-কাণ্ড নিয়ে ফিরহাদ হাকিমের পদত্যাগ দাবি করেন। মুখ্যমন্ত্রীরও ক্ষমা চাওয়া উচিত বলে মন্তব্য করেন রাহুল।

English summary
BJP state president Dilip Ghosh demands investigation on Garia burning ground issue.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X