• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে নামতে পারে বড়সড় ধস! ভোটে হারের পর ভাঙন রুখতে অভিনব উদ্যোগ

বাংলার বিধানসভা নির্বাচনের পর বিজেপিতে ভাঙন-রেখা আরও তীব্রতর হয়েছে। হিড়িক পড়ে গিয়েছে বিজেপি ছাড়ার। সেইসঙ্গে দলত্যাগী নেতারা তৃণমূলের কাছে আর্জি জানাচ্ছেন দলে ফিরিয়ে নেওয়ার ব্যাপারে। এই পরিস্থিতিতে বিজেপি এক অভিনব উদ্যোগ নিল দলে ভাঙন রোখার জন্য। বিজেপি বেসুরোদের খুঁজতেই এই উদ্যোগে সামিল।

লকডাউনে পাশে নেই তৃণমূল, আলাপন শাসকদলের সঙ্গে সম্পৃক্ত, ধনখড়ের সঙ্গে সাক্ষাতের পরে বিস্ফোরক শুভেন্দু লকডাউনে পাশে নেই তৃণমূল, আলাপন শাসকদলের সঙ্গে সম্পৃক্ত, ধনখড়ের সঙ্গে সাক্ষাতের পরে বিস্ফোরক শুভেন্দু

ভাঙন রুখতে অভিনব উদ্যোগ বিজেপির

ভাঙন রুখতে অভিনব উদ্যোগ বিজেপির

বিজেপি পরিকল্পনা করেছে দলের ভাঙন রুখতে প্রতিদিন রাতে বৈঠকের। দলীয় নেতৃত্ব ভার্তুয়াল বৈঠকে অংশ নিয়ে পার্টির কর্মসূচি নিয়ে আলাপ আলোচনা করবেন। ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলবেন। এর ফলে দলীয় নেতৃত্বের মধ্যে যেমন যোগাযোগ স্থাপন হবে, সম্বন্বয় বাড়বে, তেমনই মানুষের পাশে থেকে কাজ করার স্পৃহা তৈরি হবে।

ভোটের পরই অনেকে বেসুরো বাজছেন বিজেপিতে

ভোটের পরই অনেকে বেসুরো বাজছেন বিজেপিতে

বিজেপি এবার পরিবর্তনের হাওয়া বইয়ে নির্বাচনী ময়দান নেমেছিল। কিন্তু বাংলার মানুষ বিজেপির পরিবর্তনের হাওয়ায় গা ভাসায়নি। তাঁদের সমর্থন তৃণমূলের দিকেই গিয়েছে। এই অবস্থায় বিজেপি বাংলায় প্রধান বিরোধী দল হিসেবে আত্মপ্রকাশ করেছে। কিন্তু ক্ষমতা করায়ত্ব করতে ব্যর্থ হওয়ায় ভোটের পরই অনেকে বেসুরো বাজতে শুরু করেছেন।

দলবদলু বা হেরো নেতারাই নন, বিধায়কও বেসুরো!

দলবদলু বা হেরো নেতারাই নন, বিধায়কও বেসুরো!

শুধু দলবদলু বা হেরো নেতারাই নন, বিজেপির টিকিটে বিধায়ক হওয়ার পরও অনেকে দল ছাড়তে মুখিয়ে রয়েছেন। বিজেপি আশঙ্কা করছেন অনেক বিধায়ক রয়েছেন যাঁরা তৃণমূলে যোগ দিতে চান। আবার অনেক পদাধিকারীও রয়েছেন যাঁরা নিয়মিত বিজেপির বৈঠকে আসছেন না। তাঁদের নিয়েই যত মাথাব্যথা তৈরি হয়েছে বিজেপির।

প্রতি রাতের বৈঠকে বেসুরো খোঁজাই দস্তুর

প্রতি রাতের বৈঠকে বেসুরো খোঁজাই দস্তুর

বিজেপি ধরেই নিয়েছে, দলবদলু নেতারা যাঁরা জোয়ারের স্রোতে বিজেপিতে এসেছিল, সাফল্য না আসায় তাঁরা ফিরে যাবেন এটাই স্বাভাবিক। কিন্তু দলের পদাধিকারী ও নির্বাচিত বিধায়করা যদি দল ছাড়েন, তবে তা দলের কাছে বড় আঘাত হবে। বিজেপি সেটা রুখতেই বদ্ধপরিকর। তাই প্রতি রাতের বৈঠকে বেসুরো খোঁজাই দস্তুর হতে চলেছে বিজেপির।

English summary
BJP reveals a new initiative to stop broken in party after West Bengal Assembly Election defeat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X