• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালিয়াগঞ্জে বিজেপির হারে পাওয়া গেল আসামী! দলের প্রভাবশালী নেতার পোস্ট ঘিরে শোরগোল

  • |

লোকসভা নির্বাচনে ৫৭ হাজার ভোটে এগিয়ে থাকা কেন্দ্র কালিয়াগঞ্জে কীভাবে বিজেপি হার, তা নিয়ে দলের মধ্যে যখন আলোচনা চলছে, তখন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীকে বিঁধে দলের প্রভাবশালী নেতার ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা শুরু হয়েছে। এই ফেসবুক পোস্টে বিজেপির অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে এসে পড়ল বলেই মনে করছেন অনেকে।

কালিয়াগঞ্জে বিজেপির হারে পাওয়া গেল আসামী

কালিয়াগঞ্জে বিজেপির হারে পাওয়া গেল আসামী

কালিয়াগঞ্জে বিজেপির হারের পরে এখন আলোচনা চলছে দলের অভ্যন্তরে। সেই পরিস্থিতিতে হার নিয়ে বিতর্কিত পোস্ট দলেরই এক প্রভাবশালী নেতা শঙ্কর চক্রবর্তীর। তিনি লিখেছেন,
শেষ পর্যন্ত কালিয়াগঞ্জে হারের আসল আসামী পাওয়া গেল। সেই আসামী হলেন শঙ্কর চক্রবর্তী নিজেই। সৌজন্যে কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। সবশেষে তিনি দল থেকে তার মতো লোককে তাড়িয়ে দেওয়ার আহ্বান করেছেন।

মানুষের জন্য পার্টি করি...

মানুষের জন্য পার্টি করি...

ওই নেতা আরও এক পোস্টে বলেছেন, মানুষের জন্য পার্টি করি। মন্ত্রীর তাবেদারি করার জন্য নয়।

বিজেপি নেতার গুরুতর অভিযোগ

বিজেপি নেতার গুরুতর অভিযোগ

সূত্রের খবর অনুযায়ী, বিজেপি নেতা শঙ্কর চক্রবর্তীর পরবর্তী অভিযোগ আরও গুরুতর। তিনি বলেছেন, নিষ্ঠাবান বিজেপি কর্মীদের দূরে সরিয়ে ঠিকাদারদের নিয়ে ঘুরে বেড়াচ্ছেন কেন্দ্রীয় মন্ত্তরী দেবশ্রী চৌধুরী। আরও অভিযোগ, দেবশ্রী চৌধুরী তাঁকে ফোন করে রাতনৈতিক ক্যারিয়ার শেষ করে দেওয়ার হুমকি দিয়েছেন। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি দেবশ্রী চৌধুরীর।

সরানো হয়েছিল পদ থেকে

সরানো হয়েছিল পদ থেকে

২০১৮-র জুলাই-এ উত্তর দিনাজপুরের জেলা সভাপতি করা হয়েছিল শঙ্কর চক্রবর্তীকে। কিন্তু দায়িত্ব পাওয়ার পরেই ঘটে দাড়িভিট কাণ্ড। সেই সময় পুলিশের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্যের অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। যদিও পরবর্তী সময়ে তাঁকে উত্তর ২৪ পরগনার জেলা সভাপতির পদ থেকে সরিয়ে মালদহ জেলার পর্যবেক্ষক করা হয়েছিল।

English summary
BJP Leader Shankar Charkaborty criticises Minister Debasree Chaudhuri over BJP's defeat in Kaliagunge.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X